ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

বইমেলা

এরশাদের আত্মজীবনীর মোড়ক উন্মোচন বিকেলে

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৬
এরশাদের আত্মজীবনীর মোড়ক উন্মোচন বিকেলে হুসেইন মুহম্মদ এরশাদ

অমর একুশে গ্রন্থমেলা ঘুরে: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের আত্মজীবনীর মোড়ক উন্মোচন হতে যাচ্ছে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি)।

এদিন বিকেল সাড়ে ৩টায় রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ মিলনায়তনে (আইডিইবি) ‘আমার কর্ম আমার জীবন’ শিরোনামে বইটির মোড়ক উন্মোচন হবে।



বইটির প্রকাশনা সংস্থা আকাশ প্রকাশনীর কর্ণধার আলমগীর সিকদার বাংলানিউজকে বলেন, মোড়ক উন্মোচনের পর গ্রন্থমেলায় আত্মজীবনী নিয়ে হাজির হবেন এইচ এম এরশাদ। তিনি বুধবার (২৪ ফেব্রুয়ারি) আসতে পারেন। এলে স্টলে বসবেন। পাঠকের অনুভূতি শুনবেন।

গত ৮ ফেব্রুয়ারি বাংলানিউজে এরশাদের আত্মজীবনীর খবর প্রকাশিত হয়। গবেষক-গ্রন্থকার মুহম্মদ মফিজুল ইসলাম আত্মজীবনীটির সমন্বয়ক। তিনি বাংলানিউজকে প্রথম বিষয়টি জানান।

তিনি জানান, প্রায় ৮৮০ পাতার লেখা এবং ১০৪ পাতার ছবিতে পরিপূর্ণ এই গ্রন্থটি অনেক বেশি সমৃদ্ধ। একটি পূর্ণাঙ্গ আত্মজীবনী বলতে যা বোঝায় তাই হলো- ‘আমার কর্ম আমার জীবন’। বইয়ের প্রচ্ছদে সামনে তার ছবি এবং শেষে কিছু লেখা।

বাংলাদেশ সময়: ০১২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৬
আইএ/এমএ

** আত্মজীবনী নিয়ে বইমেলায় আসছেন এরশাদ!

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa