ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বইমেলা

২৭তম দিনে বাংলানিউজ-রকমারি ‘সেরা ক্রেতা’ রফিকুল

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৬
২৭তম দিনে বাংলানিউজ-রকমারি ‘সেরা ক্রেতা’ রফিকুল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বইমেলা ঘুরে: অমর একুশে গ্রন্থমেলার ২৭তম দিনে বাংলানিউজ-রকমারি সেরা ক্রেতা পুরস্কার জিতেছেন সৈয়দ রফিকুল আলম। প্রায় সাত হাজার টাকার বই কিনে তিনি এ পুরস্কার জেতেন।



শনিবার (২৭ ফেব্রুয়ারি) মেলার ২৭তম দিনে তার হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। পুরস্কার দেন লেখক-সাংবাদিক মাহবুব রেজা।

সৈয়দ রফিকুল জানান, তিনি একজন অবসরপ্রাপ্ত কর্মকর্তা। তাই এখন বই পড়েই সময় কাটে। সংগ্রহে রয়েছে পাঁচ হাজারের মতো বই। ঐতিহাসিক, রাজনৈতিক বই তার বেশি পছন্দ।

রফিকুলের সঙ্গে মেলায় আসেন ছোট ভাই ও দুই ভাতিজা।

প্রতিদিনই দেওয়া হচ্ছে বাংলানিউজ-রকমারি গ্রন্থমেলার ‘সেরা ক্রেতা’ পুরস্কার। মাসব্যাপী মেলায় বই কেনায় খুশির মাত্রা আরেকটু বাড়িয়ে দিতেই এমন উদ্যোগ। মেলায় ঘুরতে আসা বইপ্রেমীদের এক বা একাধিক ব্যক্তির গ্রুপ বা পরিবারের সদস্যদের বইয়ের প্রতি ভালোবাসাকে সম্মান জানাতে অনলাইন বুক শপ www.rokomari.com ও বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র আয়োজনে প্রতিদিন দেওয়া হচ্ছে ৫০০ টাকার বই পুরস্কার। বিজয়ীর জন্য আরও থাকছে পরবর্তী ছয় মাসে রকমারি থেকে কেনা যে কোনো বইয়ের ফ্রি শিপিং (হোম সার্ভিস)।

বাংলানিউজ-রকমারি বইমেলা প্রতিদিনের সেরা ক্রেতা পুরস্কার চলবে মেলার শেষ দিন-২৯ ফেব্রুয়ারি পর্যন্ত।

এছাড়া রয়েছে প্রতিদিন কুইজে অংশ নেয়ার সুযোগ। সঠিক উত্তর দিয়ে জিতে নিন রকমারি.কম থেকে নিজের পছন্দ মতো ৫০০ টাকার বই। রয়েছে এক বছরের ফ্রি শিপিং সার্ভিস। এ জন্য চোখ রাখুন বাংলানিউজের পাতায়।

বাংলাদেশ সময়: ০৩১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৬
আইএ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।