ঢাকা, মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

বইমেলা

সেরা ক্রেতা সেহরিনার হাতে পুরস্কার তুলে দিলেন মীরাক্কেলের রনি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৬
সেরা ক্রেতা সেহরিনার হাতে পুরস্কার তুলে দিলেন মীরাক্কেলের রনি ছবি: দীপু মালাকার / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বইমেলা থেকে: অমর একুশে গ্রন্থমেলার ২৮তম দিনে বাংলানিউজ-রকমারি সেরা ক্রেতা পুরস্কার জিতেছেন ডাক্তার সেহরিনা নাজনীন। প্রায় সাড়ে ৯ হাজার টাকার বই কিনে তিনি এ পুরস্কার জেতেন।



রোববার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সোহরাওয়ার্দী উদ্যানে তার হাতে পুরস্কার তুলে দেন জনপ্রিয় কমেডি শো মীরাক্কেল-৬ এর চ্যাম্পিয়ন আবু হেনা রনি। এসময় উপস্থিত ছিলেন মীরাক্কেল-৮ এর প্রতিযোগী মোহাম্মদ তৌহিদ এবং রকমারি'র ব্র্যান্ড ডেভেলপমেন্ট কো-অর্ডিনেটর সাদি।

ডাক্তার সেহরিনা নাজনীন জানান, পেশায় একজন চিকিৎসক। অবসরে বই পড়েই সময় কাটে তার।

প্রতিদিনই দেওয়া হচ্ছে বাংলানিউজ-রকমারি গ্রন্থমেলার ‘সেরা ক্রেতা’ পুরস্কার। মাসব্যাপী মেলায় বই কেনায় খুশির মাত্রা আরেকটু বাড়িয়ে দিতেই এমন উদ্যোগ।

মেলায় ঘুরতে আসা বইপ্রেমীদের এক বা একাধিক ব্যক্তির গ্রুপ বা পরিবারের সদস্যদের বইয়ের প্রতি ভালোবাসাকে সম্মান জানাতে অনলাইন বুক শপ www.rokomari.com ও বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র আয়োজনে প্রতিদিন দেওয়া হচ্ছে ৫০০ টাকার বই পুরস্কার। বিজয়ীর জন্য আরও থাকছে পরবর্তী ছয় মাসে রকমারি থেকে কেনা যে কোনো বইয়ের ফ্রি শিপিং (হোম সার্ভিস)।

বাংলানিউজ-রকমারি বইমেলা প্রতিদিনের সেরা ক্রেতা পুরস্কার চলবে মেলার শেষ দিন-২৯ ফেব্রুয়ারি পর্যন্ত।

এছাড়া রয়েছে প্রতিদিন কুইজে অংশ নেয়ার সুযোগ। সঠিক উত্তর দিয়ে জিতে নিন রকমারি.কম থেকে নিজের পছন্দ মতো ৫০০ টাকার বই। রয়েছে এক বছরের ফ্রি শিপিং সার্ভিস। এ জন্য চোখ রাখুন বাংলানিউজের পাতায়।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৬
এডিএ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa