ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

বইমেলা

মেলার শেষদিন এসেই ‘সেরা ক্রেতা’ মোত্তালিব

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৫ ঘণ্টা, মার্চ ১, ২০১৬
মেলার শেষদিন এসেই ‘সেরা ক্রেতা’ মোত্তালিব ছবি : জি এম মুজিবুর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বিসিএস মৌখিক পরীক্ষার প্রস্তুতি নিতে গিয়ে মেলায় আসতে পারছিলেন না বগুড়ার আব্দুল মোত্তালিব। কিন্তু শেষ দিনে এসেই জয় করেছেন ‘বাংলানিউজ-রকমারি সেরা ক্রেতা’র পুরস্কার।

যেন সৌভাগ্যই তাকে ডেকে এনেছে মেলায়।
 
সোমবার (২৯ ফেব্রুয়ারি) মেলার শেষদিনে ১২ হাজার টাকার বই কিনেছেন মোত্তালিব। বগুড়ার বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক তিনি। এতোদিন নিজে আসতে না পারলেও পরিচিতদের মাধ্যমে সংগ্রহ করেছেন কিছু বই।
 
১২ হাজার টাকার বই কিনে নগদ ৬ হাজার এবং বিকাশে দিয়েছেন ৬ হাজার টাকা। নিজের জন্য এবং প্রিয়জনদের উপহার দিতে কিনেছেন বইগুলো।
 
সবধরনের বই পড়েন মোত্তালিব। তবে ফিকশনধর্মী বইগুলো বেশি পছন্দ করেন বলে জানান তিনি।
 
শুধু এদিন নয়, মাসজুড়ে মেলায় প্রতিদিনই দেওয়া হচ্ছিল বাংলানিউজ-রকমারি গ্রন্থমেলার ‘সেরা ক্রেতা’ পুরস্কার।
 
মাসব্যাপী মেলায় আগতদের বই কেনার আগ্রহ বাড়াতে, বই কেনার খুশিকে আরও বাড়িয়ে দিতে এ যৌথ উদ্যোগ। মেলায় ঘুরতে আসা বইপ্রেমীদের এক বা একাধিক ব্যক্তির গ্রুপ বা পরিবারের সদস্যদের জন্য ছিল এ আয়োজন।
 
বইয়ের প্রতি ভালোবাসাকে সম্মান জানাতে www.banglanews24.com এবং অনলাইন বুক শপ www.rokomari.com প্রতিদিন পুরস্কার দেয় ৫০০ টাকার বই। বিজয়ীর জন্য আরও ছিল পরবর্তী ছয় মাস রকমারি থেকে কেনা যেকোনো বইয়ের ফ্রি শিপিং (হোম ডেলিভারি সার্ভিস)।
 
বাংলাদেশ সময়: ০০৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০১৬
এসকেএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa