ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

বইমেলা

পাঠকের জন্য নতুন বই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৯
পাঠকের জন্য নতুন বই বইমেলার নতুন বই-ছবি-বাংলানিউজ

অমর একুশে গ্রন্থমেলা থেকে: দেখতে দেখতে পেরিয়ে গেছে অমর একুশে গ্রন্থমেলার চারটি দিন। পঞ্চমদিন মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) পর্যন্ত মেলায় বিভিন্ন প্রকাশনা এনেছে বিভিন্ন পাঠকদের জন্য নানা বই।

এবারের বইমেলায় চন্দ্রাবতী একাডেমি এনেছে বেশ কিছু বই। সেগুলোর মধ্য থেকে প্রকাশনীর মো. রোকনুজ্জামান পাঠকদের জন্য অভিমত দেন আনিসুজ্জামানের 'স্মরণ ও বরণ' গ্রন্থটির।

এছাড়া মারুফুল ইসলামের 'পুতুলের নাম টিয়ানা' এবং 'সাত জনের সংসার' বই দু’টিও পাঠকদের ভালো লাগবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

নালন্দা প্রকাশনীর প্রকাশক রেদওয়ানুর রহমান জুয়েল অভিমত দেন তানিয়া হাসানের 'মন কাহন' বইটির জন্য। এটিতে বিভিন্ন মনস্তাত্ত্বিক বিষয় তুলে ধরেছেন লেখক। এছাড়া জেসমিন চৌধুরীর 'নীরবতা আমার নতুন লজ্জা',  উমেশ চন্দ্র ভট্টাচার্যের 'ভারত দর্শনসার' এবং প্রবাস জীবন চৌধুরীর 'ঈশ্বরের সন্ধানে' বইটিও পাঠকদের জন্য বেশ ভালো মানের বলে তিনি বাংলানিউজকে জানান।

বাংলা প্রকাশের সিনিয়র এক্সিকিউটিভ মোহাম্মদ নুরুন্নবী পাঠকদের জন্য পছন্দ করে দেন মোহাম্মদ নুরুল হুদার প্রবন্ধ গ্রন্থ 'নজরুলের শ্রেষ্ঠত্ব', নির্মলেন্দু গুণের 'গদ্য সমগ্র ৩' এবং অমিত গোস্বামীর 'হুমায়ুন'।

অনিন্দ্য প্রকাশের নাহিদা আক্তার পাঠকদের জন্য পছন্দ করেন রেদোয়ান মাসুদের উপন্যাস 'অপেক্ষা', মোশতাক আহমেদের সায়েন্স ফিকশন 'গামা' এবং প্যারাসাইকোলজিক গ্রন্থ 'স্বপ্নস্বর্গ'।

বাংল্দেশ সময়: ১৮০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৯
এইচএমএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa