ঢাকা, বুধবার, ৭ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

ক্যারিয়ার

অক্সফামে চাকরি, বছরে বেতন ২৩ লাখের বেশি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
অক্সফামে চাকরি, বছরে বেতন ২৩ লাখের বেশি

আন্তর্জাতিক দাতব্য সংস্থা অক্সফাম বাংলাদেশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি বাংলাদেশে বিজনেস সাপোর্ট বা অ্যাডমিন টিমে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

•    পদের নাম: হেড অব অ্যাডমিনিস্ট্রেশন, লজিস্টিকস অ্যান্ড আইটি
বিভাগ: ইন্টারন্যাশনাল
পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো প্রতিষ্ঠানের অ্যাডমিনিস্ট্রেশন, লজিস্টিকস অ্যান্ড সাপ্লাই চেইন, লিয়াজোঁ বা আইটি সার্ভিসে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্ট ও হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টে দক্ষতা থাকতে হবে। সিকিউরিটি ম্যানেজমেন্টে দক্ষ হতে হবে। অ্যানালিটিক্যাল দক্ষতা ও সমস্যা সমাধানে পারদর্শী হতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। সাপ্লাই চেইন অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। রোহিঙ্গা বা কক্সবাজার রেসপনস বিষয়ে জানাশোনা থাকতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: কক্সবাজার
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
বেতন: বছরে (১৩ মাস) বেতন ২৩ লাখ ৩৪ হাজার ৬০৪ টাকা।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের অক্সফামের ক্যারিয়ার-বিষয়ক ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply For This Role-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ৮ ফেব্রুয়ারি ২০২৩।

বাংলাদেশ সময়: ০৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।