ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

ওয়াটারএইডে চাকরি, সাপ্তাহিক ছুটি দুদিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
ওয়াটারএইডে চাকরি, সাপ্তাহিক ছুটি দুদিন

আন্তর্জাতিক সংস্থা ওয়াটারএইড বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশ কান্ট্রি অফিসে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: রেসিলিয়েন্ট ওয়াটার অ্যাক্সিলারেটর এনগেজমেন্ট অফিসার
পদসংখ্যা: ১
যোগ্যতা: এনভায়রমেন্ট/ভূগোল/ক্লাইমেট/ওয়াটার রিসোর্স বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর বা সমমান ডিগ্রি থাকতে হবে। জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় এনভায়রমেন্ট, ক্লাইমেট, ওয়াস বা এ ধরনের প্রকল্পে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। প্রজেক্ট ম্যানেজমেন্ট টুলস বা ডিজাইন সফটওয়্যারের কাজ জানতে হবে। ক্লাইমেটট ফিন্যান্সিংয়ে দক্ষ হতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।
চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)
কর্মস্থল: ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৬৫,০০০–৭৫,০০০ টাকা টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী উৎসব বোনাস, আনুষঙ্গিক ভাতা ও মুঠোফোন বিলসহ সপ্তাহে দুই দিন ছুটির সুযোগ আছে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের ওয়াটারএইড বাংলাদেশের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১১ ফেব্রুয়ারি ২০২৩।

বাংলাদেশ সময়: ০৭১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।