ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

ক্যারিয়ার

ইডকলে একাধিক পদে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
ইডকলে একাধিক পদে চাকরি

নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড (ইডকল) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে চার ক্যাটাগরির পদে পাঁচজন কর্মী নিয়োগ দেওয়া হবে।

আগ্রহী যোগ্য প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।
•    ১. পদের নাম: সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট/ভাইস প্রেসিডেন্ট, পিপিপি (ইউনিট হেড) 
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ফিন্যান্স বিষয়ে বিবিএ/এমবিএ ডিগ্রি থাকতে হবে। সর্বনিম্ন সিজিপিএ ৩.০০ থাকতে হবে। কোনো ব্যাংক বা আর্থিক প্রতিষ্ঠানে এসএভিপি পদের জন্য ৯ বছর ও ভিপি পদের জন্য ১১ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডশিট ও প্রেজেন্টেশনের কাজ জানতে হবে।
বয়সসীমা: ৪২ বছর
বেতন ও সুযোগ-সুবিধা: সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে মাসিক বেতন ১,৬২,৮৩২ টাকা ও ভাইস প্রেসিডেন্ট পদে মাসিক বেতন ১,৮৬,০৯৩ টাকা। এ ছাড়া উৎসব বোনাস, এলএফএ, গ্র্যাচুইটিসহ অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।
•    ২. পদের নাম: ম্যানেজার (প্রকিউরমেন্ট) 
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস/অর্থনীতি বিষয়ে বিবিএ/এমবিএ ডিগ্রি অথবা বিএসসি (ইঞ্জিনিয়ারিং) ডিগ্রি থাকতে হবে। সর্বনিম্ন সিজিপিএ ৩.০০ থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে এবং বাংলা টাইপিং জানতে হবে।
বয়সসীমা: ৩৫ বছর
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১,১৬,৩০৮ টাকা। এ ছাড়া উৎসব বোনাস, এলএফএ, গ্র্যাচুইটিসহ অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।
•    ৩. পদের নাম: সিনিয়র অফিসার (অ্যাডভাইজরি সার্ভিসেস) 
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস/অর্থনীতি বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি অথবা এমবিএসহ বিএসসি (ইইই) ডিগ্রি থাকতে হবে। সর্বনিম্ন সিজিপিএ ৩.০০ থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত দুই থেকে তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।
বয়সসীমা: ৩২ বছর
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৮১,৪১৪ টাকা। এ ছাড়া উৎসব বোনাস, এলএফএ, গ্র্যাচুইটিসহ অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।
•    আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের ইডকলের ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।
•    আবেদনের শেষ তারিখ: ২১ ফেব্রুয়ারি ২০২৩।

বাংলাদেশ সময়: ০৭৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।