ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

২৮১ সার্ভেয়ার নেবে ভূমি মন্ত্রণালয়

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৩
২৮১ সার্ভেয়ার নেবে ভূমি মন্ত্রণালয়

রাজস্ব খাতভুক্ত ব্যবস্থাপনা বিভাগে সার্ভেয়ার পদে ২৮১ জন নিয়োগ দেবে ভূমি মন্ত্রণালয়। প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে ৮ ফেব্রুয়ারি থেকে ৯ মার্চের মধ্যে।

কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে সার্ভে ইনস্টিটিউট থেকে চার বছর মেয়াদি ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং (সার্ভেয়িং) সনদ থাকলেই আবেদনের সুযোগ পাবেন প্রার্থীরা।

যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন:

ঢাকা, গাজীপুর, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী, ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারীপুর, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোনা, শেরপুর, চট্টগ্রাম, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, ফেনী, লক্ষ্মীপুর, নোয়াখালী, রাজশাহী, জয়পুরহাট, পাবনা, নওগাঁ, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, বগুড়া, রংপুর, দিনাজপুর, গাইবান্ধা, কুড়িগ্রাম, লালমনিরহাট, নীলফামারী, ঠাকুরগাঁও, যশোর, ঝিনাইদহ, নড়াইল, বাগেরহাট, সাতক্ষীরা, কুষ্টিয়া, বরিশাল, ভোলা, ঝালকাঠি, পিরোজপুর, বরগুনা, সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জ ও হবিগঞ্জ।

তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধী কোটায় সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বেতন: মাসিক বেতন স্কেল ১৪তম গ্রেডে ১০,২০০-২৪,৬৮০ টাকা।

বয়সসীমা: ১ মার্চ ২০২৩ তারিখে প্রার্থীর বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

আবেদন ফি: চার্জসহ ২২৩ টাকা।

♦ আবেদনের লিংক: http://minland.teletalk.com.bd

বাংলাদেশ সময়: ০৭২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।