ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

ক্যারিয়ার

ইউল্যাবে ক্যারিয়ার ফেয়ার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
ইউল্যাবে ক্যারিয়ার ফেয়ার

ঢাকা: ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) ক্যারিয়ার সার্ভিস অফিস শনিবার (২৫ ফেব্রুয়ারি) দিনব্যাপী ‘ক্যারিয়ার ফেয়ার ২০২৩’ এর আয়োজন করে। এ বছরে ক্যারিয়ার ফেয়ারের থিম ছিল ‘কানেক্ট টু দ্য ফিউচার’।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সিইও ও এফআইসিসিআই’র সভাপতি নাসির এজাজ বিজয় আয়োজনটির উদ্বোধন করেন। তিনি বলেন, সহজ সময়ে মানুষ ভুল সিদ্ধান্ত নেয়। অন্যদিকে কঠিন সময় মানুষকে পরিপূর্ণ হতে সাহায্য করে। তিনি শিক্ষার্থীদের যেকোনো চ্যালেঞ্জ গ্রহণের মানসিকতা পোষণের আহ্বান জানান। অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ইউল্যাবের উপাচার্য অধ্যাপক ইমরান রহমান।

ইউল্যাব ক্যারিয়ার অফিসের পরিচালক জামাল উদ্দিন জ্যামি জানান, এ আয়োজনের মূল উদ্দেশ্য ছিল ইউল্যাব গ্র্যাজুয়েটদের জন্য চাকরির সুযোগ করে দেওয়া ও বর্তমান চাকরির বাজার এবং দেশের শীর্ষ প্রতিষ্ঠানগুলো সম্পর্কে ধারণা দেওয়া।

উদ্বোধন পর্বের পর গ্র্যাজুয়েটদের সিভি প্রস্তুতের এবং চাকরির ইন্টারভিউয়ের বিভিন্ন কলাকৌশল ও অন্যান্য দক্ষতা বিষয়ে কয়েকটি কর্মশালার আয়োজন করা হয়। কর্মশালা পরিচালনা করেন করপোরেট আস্কের সিইও নিয়াজ আহমেদ এবং মাইন্ড ম্যাপারের ব্যবস্থাপনা পরিচালক এজাজুর রহমান। শীর্ষ প্রতিষ্ঠানের কর্তা ব্যক্তিদের অংশগ্রহণে প্যানেল আলোচনা অনুষ্ঠিত হয়, যেখানে শিক্ষার্থীরা সরাসরি তাদের সমৃদ্ধ অভিজ্ঞতা থেকে শিখতে পারেন।

গ্রামীণফোন, স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ঢাকা ব্যাংক, ম্যারিকো, লঙ্কা বাংলা ফাইন্যান্স, ব্র্যাক আইটির মতো ৬৪ এর অধিক মাল্টিন্যাশনাল ও করপোরেট কোম্পানি এ ক্যারিয়ার ফেয়ারে অংশগ্রহণ করে এবং চাকরিপ্রত্যাশীদের সিভি সংগ্রহ করে।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।