ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

১৩ পদে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
১৩ পদে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনে নিয়োগ

১৩ পদে মোট ৭৩ জন নিয়োগ দেবে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন। আবেদন করতে হবে অনলাইনে আগামী ২০ মার্চ ২০২৩ তারিখের মধ্যে।

প্রার্থীর বয়স হতে হবে ২০ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে ১৮ থেকে ৩০ বছর। তবে বিশেষ ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২। পদভেদে আবেদনের যোগ্যতা এইচএসসি/সমমান থেকে স্নাতকোত্তর/সমমান। সবচেয়ে বেশিসংখ্যক জনবল নেওয়া হবে মেডিকেল অফিসার ১৮ জন ও সায়েন্টিফিক অফিসার পদে ১৪ জন।

মেডিকেল অফিসারের ক্ষেত্রে প্রার্থীর এমবিবিএস ডিগ্রিসহ বিএমডিসি রেজিস্ট্রেশন থাকতে হবে। কোন কোন জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন, এটি নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।  

কোন পদে কত জন:

১. প্রিন্সিপাল মেডিকেল অফিসার-২ জন, ২. সিনিয়র মেডিক্যাল অফিসার চার জন, ৩. সিনিয়র সায়েন্টিফিক অফিসার তিনজন, ৪. মেডিক্যাল অফিসার ১৮ জন, ৫. সায়েন্টিফিক অফিসার ১৪ জন, ৬. সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার সাত জন, ৭. জুনিয়র এক্সপেরিমেন্টাল অফিসার একজন, ৮. সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট (১) তিনজন, ৯. টেকনিশিয়ান (১) দুজন, ১০. অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট দুজন, ১১. সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট (২) পাঁচ জন, ১২. টেকনিশিয়ান (২) পাঁচজন, ১৩. অফিস অ্যাসিস্ট্যান্ট-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক সাতজন।

আবেদন যেভাবে: আবেদন করতে হবে http://baec.teletalk.com.bd ওয়েবসাইট থেকে। আবেদনের সময় প্রার্থীর ছবি (৩০০ ও ৩০০ পিক্সেল) ও স্বাক্ষর (৩০০ ও ৮০ পিক্সেল) অনলাইন আবেদন ফরমে যুক্ত করতে হবে।

আবেদন ফি: ১ থেকে ৫ নম্বর পদের জন্য আবেদন ফি ৬৬৭ টাকা, ৬ নম্বর পদে ৫৫৬ টাকা, ৭ নম্বর পদে ৩৩৪ টাকা এবং ৮ থেকে ১৩ নম্বর পদের জন্য ২২৩ টাকা। এ ফি জমা দিতে হবে টেলিটক প্রিপেইড সিম থেকে এসএমএসের মাধ্যমে আবেদন জমার ৭২ ঘণ্টার মধ্যে।  

♦ নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন:

বাংলাদেশ সময়: ০৭৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।