ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

কনসার্ন ওয়ার্ল্ডওয়াইডে চাকরি, বেতন সাড়ে তিন লক্ষাধিক

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
কনসার্ন ওয়ার্ল্ডওয়াইডে চাকরি, বেতন সাড়ে তিন লক্ষাধিক

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি রোহিঙ্গা রেসপন্স প্রোগ্রামে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে ই-মেইলে পাঠাতে হবে।
•    পদের নাম: কান্ট্রি ফিন্যান্সিয়াল কন্ট্রোলার
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রফেশনাল অ্যাকাউন্ট্যান্টস (সিএ/সিএমএ/এসিসিএ) কোয়ালিফায়েড হতে হবে। জাতীয়/আন্তর্জাতিক উন্নয়ন সংস্থায় অন্তত ১০ বছরের (নারীদের জন্য আট বছর) চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে সিনিয়র ফিন্যান্স ম্যানেজমেন্ট পদে অন্তত পাঁচ বছর (নারীদের জন্য চার বছর) চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। সমস্যা সমাধানে পারদর্শী ও যোগাযোগে দক্ষ হতে হবে। কৌশলগত ও বিশ্লেষণি যোগ্যতা থাকতে হবে। বাংলা ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানাসহ কমিউনিকেশন সিস্টেমস অ্যান্ড বেসিক ট্রাবলশুটিংয়ে দক্ষ হতে হবে। প্রশিক্ষণ দেওয়ার সক্ষমতা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৬০ বছর
চাকরির ধরন: পাঁচ বছরের চুক্তিভিত্তিক
কর্মস্থল: হেড অফিস, ঢাকা
বেতন: মাসিক বেতন ৩,২৬,০৬৪ থেকে ৩,৬৬,৭৭৮ টাকা।
সুযোগ-সুবিধা: বছরে দুটি উৎসব বোনাস, বৈশাখী ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, জীবন ও স্বাস্থ্যবিমা, ওপিডি ভাতা, মোবাইল ফোন বিলসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগ ও আবেদনপ্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জেনে নির্দিষ্ট আবেদন ফরম ডাউনলোড করতে হবে। ডাউনলোড করা আবেদন ফরম পূরণ করে ছবি, জাতীয় পরিচয়পত্র ও টিআইএন সার্টিফিকেটসহ এই [email protected] ই-মেইল ঠিকানায় মেইল করে দিতে হবে। মেইল করার সময় সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।
আবেদনের শেষ সময়: ৮ এপ্রিল ২০২৩।

বাংলাদেশ সময়: ০৭৫৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।