ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

৪২০০০ টাকা মূল বেতনে চাকরি,  লাগবে না অভিজ্ঞতা

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৬ ঘণ্টা, জুন ১২, ২০২৩
৪২০০০ টাকা মূল বেতনে চাকরি,  লাগবে না অভিজ্ঞতা প্রতীকী ছবি, সংগৃহীত

বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি (প্রা.) লিমিটেডে (বিসিপিসিএল) জনবল নেওয়া হবে। প্রতিষ্ঠানটি সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে চুক্তিভিত্তিতে কর্মী নিয়োগ দেবে।

 

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে বলা হয়েছে।

পদের নাম: সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল)
পদসংখ্যা: ৫
যোগ্যতা: স্বীকৃত পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ইলেকট্রিক্যাল/ইলেকট্রনিকস/ইনস্ট্রুমেন্টেশন অ্যান্ড প্রসেস কন্ট্রোল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকতে হবে। জিপিএ ৫-এর স্কেলে ৩.৫০ ও সিজিপিএ ৪-এর স্কেল ৩ থাকতে হবে। ও লেভেল এবং এ লেভেলে পাসের ক্ষেত্রে প্রতি বিষয়ে বি গ্রেড থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষতাসহ ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বয়সসীমা: ২০২৩ সালের ৫ জুন সর্বোচ্চ ৩০ বছর। বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।
কর্মস্থল: পায়রা তাপবিদ্যুৎকেন্দ্র, কলাপাড়া, পটুয়াখালী
মূল বেতন: ৪২,০০০ টাকা
সুযোগ-সুবিধা: কোম্পানির প্রচলিত নীতিমালা অনুযায়ী বাড়িভাড়া ভাতা, চিকিৎসা ভাতা, বিদ্যুৎকেন্দ্র ভাতা, উৎসব বোনাস, গ্র্যাচুইটি ও ফ্রিঞ্জ বেনিফিটসহ অন্য সুবিধাদি প্রাপ্য হবেন।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের বিসিপিসিএলের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে। আবেদনের সময় সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি ও স্বাক্ষরের স্ক্যান কপি আপলোড করতে হবে।

আবেদন ফি: বিসিপিসিএলের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুযায়ী অনলাইন পেমেন্ট গেটওয়ের মাধ্যমে আবেদন ফি বাবদ ৫০০ টাকা পরিশোধ করতে হবে।

আবেদনের শেষ সময়: ২৬ জুন ২০২৩, বিকেল পাঁচটা পর্যন্ত।

বাংলাদেশ সময়: ০৭৪৩ ঘণ্টা, জুন ১২, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।