ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ক্যারিয়ার

টিআইবিতে চাকরির সুযোগ, পদসংখ্যা ৪৫

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৪ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
টিআইবিতে চাকরির সুযোগ, পদসংখ্যা ৪৫ প্রতীকী ছবি

বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)।

সচেতন নাগরিক কমিটি (সনাক) পর্যায়ে বাংলাদেশে পার্টিসিপেটরি অ্যাকশন অ্যাগেইনস্ট করাপশন: টুওয়ার্ডস ট্রান্সপারেন্সি অ্যান্ড অ্যাকাউন্টেবিলিটি (পিএসিটিএ) প্রকল্পে কর্মী নিয়োগ দেবে সংস্থাটি।

 

এ কর্মসূচির আওতায় ৪৫টি অঞ্চলে সনাক অফিসে অস্থায়ী ভিত্তিতে একজন করে নির্দিষ্ট মেয়াদে ফিন্যান্স অ্যাসিস্ট্যান্ট (শর্ট টার্ম) নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: ফিন্যান্স অ্যাসিস্ট্যান্ট (শর্ট টার্ম)
পদসংখ্যা: ৪৫
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য শাখায় স্নাতক পাস হতে হবে। তবে হিসাববিজ্ঞানে স্নাতকোত্তর পাস হলে অগ্রাধিকার দেওয়া হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ অথবা জিপিএ ২.৫–এর কম (৪–এর মধ্যে)/জিপিএ ৩.০–এর কম (৫–এর মধ্যে) গ্রহণযোগ্য নয়। ন্যূনতম এক বছর সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন। কম্পিউটার ব্যবহারের মৌলিক জ্ঞানসহ এমএস ওয়ার্ড ও এক্সেল বিষয়ে ব্যবহারিক জ্ঞান থাকতে হবে, বাংলা ও ইংরেজি টাইপিংয়ে দক্ষতা থাকতে হবে এবং ই-মেইল, জুম ইত্যাদি ব্যবহারে অভিজ্ঞ হতে হবে। প্রত্যক্ষভাবে অর্থ ও হিসাবসংক্রান্ত কাজের অভিজ্ঞতাকে অগ্রাধিকার দেওয়া হবে।

বয়স: সর্বোচ্চ ৩৫ বছর।

মাসিক ভাতা: মাসিক ২২,০০০ টাকা। যাতায়াত ও অন্যান্য প্রশাসনিক ব্যয় ছাড়া অন্য কোনো ভাতা দেওয়া হবে না।

যেসব অঞ্চলে নিয়োগ
মুক্তাগাছা, ময়মনসিংহ, নালিতাবাড়ী, জামালপুর, সিলেট, সুনামগঞ্জ, শ্রীমঙ্গল, খাগড়াছড়ি, ব্রাহ্মণবাড়িয়া, চকরিয়া, পটিয়া, চট্টগ্রাম, কুমিল্লা, লক্ষ্মীপুর, চাঁদপুর, রাঙ্গামাটি, খুলনা, যশোর, সাতক্ষীরা, কুষ্টিয়া, রাজশাহী, বরগুনা, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, রংপুর, লালমনিরহাট, নীলফামারী, কুড়িগ্রাম, দিনাজপুর, গাইবান্ধা, গাজীপুর, মধুপুর, কিশোরগঞ্জ, রাজবাড়ী, মাদারীপুর, ফরিদপুর, মুন্সীগঞ্জ, সাভার, ঝালকাঠি, বাগেরহাট, পিরোজপুর, পটুয়াখালী, ঝিনাইদহ, বরিশাল, বগুড়া।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীকে আবেদনের জন্য টিআইবির এইচআর অ্যান্ড ওডি ইউনিট বরাবর নির্ধারিত প্রক্রিয়া অনুযায়ী আবেদন জমা দিতে হবে। আবেদনের সঙ্গে সিভি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্রের অনুলিপি ও কাজের অভিজ্ঞতা থাকলে সে–সংক্রান্ত ডকুমেন্টের অনুলিপি জমা দিতে হবে। আবেদনপত্রের সঙ্গে অবশ্যই পাসপোর্ট সাইজের ছবি এবং যোগাযোগের ঠিকানা ও ফোন নম্বর উল্লেখ থাকতে হবে। আগ্রহী প্রার্থীকে সিভি ও প্রয়োজনীয় ডকুমেন্ট [email protected] এই ঠিকানায় ই–মেইল করে দিতে হবে। যে অঞ্চলে কাজ করতে ইচ্ছুক, ই-মেইলের সাবজেক্টে সংশ্লিষ্ট অঞ্চলের নাম উল্লেখ করতে হবে, তবে বাংলাদেশের যেকোনো অঞ্চলে কাজ করার মানসিকতা থাকতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: ১৬ অক্টোবর, ২০২৩।

বাংলাদেশ সময়: ০৭২২ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।