ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

ক্যারিয়ার

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে দশম গ্রেডে চাকরি, পদ ৪৯

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে দশম গ্রেডে চাকরি, পদ ৪৯

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অধীনে রাজস্বখাতভুক্ত উপসহকারী প্রকৌশলী পদে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। দশম গ্রেডের এই পদে মোট ৪৯ জনকে অস্থায়ীভিত্তিতে নিয়োগ দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।
•    পদের নাম: উপসহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল/ইলেকট্রনিক্স/ পাওয়ার/সিভিল)
পদসংখ্যা: ৪৯
যোগ্যতা: ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল/ইলেকট্রনিক্স/পাওয়ার/সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকতে হবে। এসএসসি/সমমান অথবা ডিপ্লোমা পরীক্ষার যেকোনো একটিতে জিপিএ–৩ থাকতে হবে। কোনো পরীক্ষাতেই জিপিএ ২.২৫–এর নিচে থাকা যাবে না।
বয়স: ২০২৪ সালের ২০ আগস্ট ১৮ থেকে ৩০ বছর। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর।
বেতন স্কেল: ১৬,০০০–৩৮,৬৪০ টাকা (গ্রেড–১০)

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে যেকোনো টেলিটক মোবাইল থেকে ১২১ নম্বরে কল করে জানা যাবে। এ ছাড়া  [email protected] ঠিকানায় ই-মেইলে এবং টেলিটকের জবপোর্টালের ফেসবুক পেজে মেসেজের মাধ্যমে যোগাযোগ করা যাবে। মেইল/মেসেজের সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম এবং ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদন ফি
অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ৫০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৫৮ টাকাসহ অফেরতযোগ্য মোট ৫৫৮ টাকা টেলিটক প্রি–পেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।
আবেদনের সময়সীমা: ২০ আগস্ট থেকে ৮ সেপ্টেম্বর ২০২৪, বিকেল ৫টা পর্যন্ত।

বাংলাদেশ সময়: ০৭১৮ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।