ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪৩১, ২০ আগস্ট ২০২৪, ১৪ সফর ১৪৪৬

ক্যারিয়ার

বেসরকারি সংস্থায় চাকরি, পদ ১০০

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৪
বেসরকারি সংস্থায় চাকরি, পদ ১০০ প্রতীকী ছবি

বেসরকারি উন্নয়ন সংস্থা গণ কল্যাণ ট্রাস্ট (জিকেটি) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় ঋণ কর্মসূচির আওতায় ক্রেডিট অফিসার পদে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: ক্রেডিট অফিসার
পদসংখ্যা: ১০০
যোগ্যতা: স্নাতক ডিগ্রি থাকতে হবে। নারী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। কম্পিউটার পরিচালনায় বেসিক ধারণা থাকতে হবে। অধ্যয়নরত শিক্ষার্থীদের আবেদন করার প্রয়োজন নেই।
বয়স: ১৮ থেকে ৩০ বছর
বেতন: ছয় মাস শিক্ষানবিশকালে ১৮ হাজার টাকা। জিকেটি বিধি মোতাবেক চাকরি স্থায়ীকরণের পর মাসিক বেতন সাকল্যে ২৫ হাজার টাকা।
সুযোগ–সুবিধা: চাকরি স্থায়ী হওয়ার পর প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বছরে দুটি উৎসব বোনাস, বৈশাখী ভাতা, কৃতিত্ব প্রণোদনা ও কর্ম এলাকায় বিনা খরচে একক আবাসন সুবিধাসহ মূল্যায়নের ভিত্তিতে বার্ষিক ইনক্রিমেন্টের সুযোগ আছে।


শর্ত
সংস্থার নিয়মানুযায়ী ২০ হাজার টাকা (ফেরৎযোগ্য) জামানত জমা করতে হবে। জমাকৃত টাকার ওপর বার্ষিক ৬ শতাংশ হারে সুদ প্রদান করা হবে। সাক্ষাৎকারের আগে রেজিস্ট্রেশন ফি বাবদ ১০০ টাকা জমা দিতে হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের জিকেটির ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। সাক্ষাতের সময় প্রয়োজনীয় মূল কাগজপত্র সঙ্গে নিয়ে আসতে হবে এবং ফটোকপি সত্যায়িত করে আবেদনপত্রের সঙ্গে পূর্ণ জীবনবৃত্তান্ত (মোবাইল ফোন নম্বরসহ), সব শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদপত্র, চেয়ারম্যান/ওয়ার্ড কমিশনার কর্তৃক নাগরিকত্বের সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি, সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি সঙ্গে আনতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: ২৯ আগস্ট ২০২৪।

বাংলাদেশ সময়: ০৭৩৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।