ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ক্যারিয়ার

নেসকোতে চাকরি, মূল বেতন লক্ষাধিক

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৪
নেসকোতে চাকরি, মূল বেতন লক্ষাধিক

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের অধীন নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি পিএলসি (নেসকো) কর্মকর্তা নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। এই প্রতিষ্ঠানে লিগ্যাল অ্যান্ড কোম্পানি অ্যাফেয়ার্স বিভাগে ডেপুটি জেনারেল ম্যানেজার পদে কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।
•    পদের নাম: ডেপুটি জেনারেল ম্যানেজার (লিগ্যাল অ্যান্ড কোম্পানি অ্যাফেয়ার্স)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে চার বছর মেয়াদি স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। সিজিপিএ ৫–এর স্কেলে ৩ এবং ৪–এর স্কেলে ২.৫০ থাকতে হবে। ১৪ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে ম্যানেজার/সমপদে অন্তত ৪ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কোম্পানি আইন, টিকিউএম, করপোরেট গভর্ন্যান্স ও স্ট্র্যাটেজিক ম্যানেজমেন্টে বিস্তর জানাশোনা থাকতে হবে। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। কম্পিউটারে দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে।
বয়স: ২০ আগস্ট ২০২৪ তারিখে সর্বোচ্চ ৫০ বছর
মূল বেতন: মাসিক মূল বেতন ১,০৫,০০০ টাকা (গ্রেড-৪)
অন্যান্য সুযোগ-সুবিধা: মূল বেতন ছাড়াও বাসাভাড়া, উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গোষ্ঠী বিমা, অর্জিত ছুটির আর্থিক সুবিধা, গ্র্যাচুইটি, মেডিকেল ভাতাসহ কোম্পানির নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের নেসকোর ক্যারিয়ারবিষয়ক ওয়েবসাইটে  লগইনের পর ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই  লিংক থেকে জানা যাবে।

আবেদন ফি
আবেদন ফি বাবদ ১ হাজার ৫০০ টাকা জমা দিতে হবে। আবেদন ফি জমা দেওয়ার পদ্ধতি এই ওয়েবসাইটে দেওয়া আছে।
আবেদনের শেষ সময়: ১৫ সেপ্টেম্বর ২০২৪, বিকেল ৫টা পর্যন্ত।

বাংলাদেশ সময়: ০৭৫১ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।