ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ক্যারিয়ার

রংপুর কাস্টমসের নিয়োগ পরীক্ষার সময়সূচী

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৭
রংপুর কাস্টমসের নিয়োগ পরীক্ষার সময়সূচী

নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশ করেছে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, রংপুর। নয় পদে জনবল নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের পদভেদে অ্যাপটিটিউড টেস্ট, ড্রাইভিং টেস্ট এবং মৌখিক পরীক্ষা নিম্নোক্ত সময়ে অনুষ্ঠিত হবে।

আগামী ৮ এপ্রিল সকাল ৯টায় কম্পিউটার অপারেটর পদের অ্যাপটিটিউড টেস্ট, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদের টাইপিং স্পিড টেস্ট, ড্রাটা এন্ট্রি অপারেটর পদের ডাটা এন্ট্রি পরীক্ষা এবং অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদের টাইপিং স্পিড টেস্ট নেয়া হবে। এ পদগুলোর পরীক্ষা বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল, ই-১৪/এক্স, বিসিসি ভবন, আগারগাও, শেরে বাংলা নগর, ঢাকা কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

১০ এপ্রিল গাড়িচালক পদের প্রার্থীদের মোটর গাড়ি ড্রাইভিং টেস্ট এবং ডেসপাস রাইডার পদের মোটরসাইকেল ড্রাইভিং টেস্ট রংপুর কালেক্টরেট ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে।

১৮ এপ্রিল সকাল ৯ টায় হিসাব রক্ষক-২, ক্যাশিয়ার এবং উচ্চমান সহকারী পদের মৌখিক পরীক্ষা রংপুর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে অনুষ্ঠিত হবে।

প্রার্থীদের নির্ধারিত তারিখে লিখিত পরীক্ষার প্রবেশপত্র এবং অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্রসহ পরীক্ষার জন্য উপস্থিত থাকতে হবে।

সময়সূচী

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।