ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ক্যারিয়ার

ডিটিসিএতে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
ডিটিসিএতে নিয়োগ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষ (ডিটিসিএ)। ডিটিসিএর আওতায় বাস্তবায়নাধীন ঢাকা ইন্টিগ্রেটেড ট্রাফিক ম্যানেজমেন্ট প্রজেক্টে সহকারী প্রকৌশলী (সিভিল) পদে ১ জন, উপ-সহকারী প্রকৌশলী পদে ১ জন এবং হিসাব রক্ষক পদে ১ জনকে নিয়োগ দেয়া হবে।

সহকারী প্রকৌশলী (সিভিল) পদে আবেদনের জন্য বিএসসি ইঞ্জিনিয়ার (সিভিল) ডিগ্রি এবং ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। উপ-সহকারী প্রকৌশলী পদের জন্য ডিপ্লোমা ইঞ্জিনিয়ার (সিভিল) ডিগ্রি এবং ২ বছরের অভিজ্ঞতা, হিসাব রক্ষক পদের জন্য হিসাববিজ্ঞানে স্নাতক ডিগ্রি এবং ২ বছরের অভিজ্ঞতা থাকা লাগবে।

হিসাব রক্ষক পদে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর। বাকী দুই পদে সর্বোচ্চ বয়সসীমা ৩৫ বছর।

পদগুলোতে আবেদনের জন্য নির্ধারিত আবেদনপত্র ডিটিসিএর ওয়েবসাইটে পাওয়া যাবে। পূরণকৃত আবেদন ফরম প্রয়োজনীয় কাগজপত্রসহ পাঠাতে হবে 'প্রকল্প পরিচালক, ঢাকা ইন্টিগ্রেটেড ট্রাফিক ম্যানেজমেন্ট প্রজেক্ট, ডিটিসিএ, ১৪ তলা, নগর ভবন, ফুলবাড়িয়া, ঢাকা' ঠিকানায়। আবেদনের শেষ তারিখ ৫ মে।

বিজ্ঞপ্তি-বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন..

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।