ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

এসএমসিতে নারীদের চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
এসএমসিতে নারীদের চাকরির সুযোগ

সোশ্যাল মার্কেটিং কোম্পানীর (এসএমসি) প্রমোশনাল ক্যাম্পেইনের আওতায় মাঠপর্যায়ে চুক্তিভিত্তিক নারী কর্মী নিয়োগ দেওয়া হবে।

পদ: কাউন্সেলর (মহিলা)
পদসংখ্যা: ৫টি
যোগ্যতা: স্নাতক ডিগ্রি। সমাজবিজ্ঞানে ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেয়া হবে।

বয়সসীমা ২৫ থেকে ৩৫ বছর।
কর্মস্থল: সিরাজগঞ্জ, মৌলভীবাজার, কুমিল্লা, নোয়াখালী এবং মোহাম্মদপুর (ঢাকা)। সংশ্লিষ্ট উপজেলার বিবাহিত নারী প্রার্থী এবং স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা সেবা কার্যক্রমে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা অগ্রাধিকার পাবেন।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সাম্প্রতিক সময়ের দুই কপি পাসপোর্ট সাইজ ছবি এবং দুই জন অনাত্মীয় পরিচয়দানকারীর নাম, ঠিকানা ও মোবাইল নম্বর উল্লেখ করে 'মানব সম্পদ বিভাগ, সোশ্যাল মার্কেটিং কোম্পানী, এসএমসি টাওয়ার, ৩৩, বনানী বা/এ, ঢাকা-১২১৩' বরাবর আবেদনপত্র পাঠাতে হবে। খামের উপর অবশ্যই আবেদনকৃত পদ ও উপজেলার নাম উল্লেখ করতে হবে। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ২৪ নভেম্বর ২০১৮।


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।