ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বরিশাল বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৮
বরিশাল বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার সুযোগ

বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগে সহকারী অধ্যাপক পদে ২২ জন এবং প্রভাষক পদে ৪০ জনসহ মোট ৬২ জন শিক্ষক নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের থেকে দরখাস্ত আহবান করা হয়েছে। জেনে নিন বিস্তারিত-

সহকারী অধ্যাপক:
পদ সংখ্যা: ২২টি (স্থায়ী পদ)
বেতন স্কেল: গ্রেড-৬ (জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী)
বিভাগসমূহ: সহকারী অধ্যাপক পদে ইংরেজি বিভাগে ২ জন, গণিত বিভাগে ১ জন, সমাজবিজ্ঞান ১ জন, অর্থনীতি বিভাগে ১ জন, বাংলা বিভাগে ১ জন, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগে ২ জন, আইন বিভাগে ২ জন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগে ১ জন, রসায়ন বিভাগে ২ জন, উদ্ভিদবিজ্ঞান বিভাগে ১ জন, ভূ-তত্ত্ব ও খণিবিদ্যা বিভাগে ১ জন, পদার্থ বিজ্ঞান বিভাগে ১ জন, কোস্টাল স্টাডিজ এন্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগে ১ জন, দর্শন বিভাগে ৩ জন, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে ১ জন, প্রাণরসায়ন ও জীবপ্রযুক্তি বিজ্ঞান বিভাগে ১ জনকে নিয়োগ দেওয়া হবে।

প্রভাষক:
পদ সংখ্যা: ৪০টি (স্থায়ী পদ)
বেতন স্কেল: গ্রেড-৯ (জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী)
বিভাগসমূহ: প্রভাষক পদে গণিত বিভাগে ১ জন, সমাজবিজ্ঞান বিভাগে ২ জন, অর্থনীতি বিভাগে ১ জন, মার্কেটিং বিভাগে ১ জন, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগে ১ জন, মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগে ১ জন, বাংলা ২ জন, লোক প্রশাসন বিভাগে ১ জন, অ্যাকাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগে ১ জন, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ৩ জন, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগে ৩ জন, আইন বিভাগে ১ জন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগে ২ জন, রসায়ন বিভাগে ৩ জন, উদ্ভিদবিজ্ঞান বিভাগে ৩ জন, ভূ-তত্ত্ব ও খণিবিদ্যা বিভাগে ২ জন, পদার্থবিজ্ঞান বিভাগে ৩ জন, কোস্টাল স্টাডিজ এন্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগে ২ জন, দর্শন বিভাগে ৩ জন, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে ২ জন, প্রাণরসায়ন ও জীবপ্রযুক্তি বিজ্ঞান বিভাগে ২ জন নেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে ২০ ডিসেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত।


বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।