ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

লোকবল নিয়োগ দেবে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
লোকবল নিয়োগ দেবে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ। প্রতিষ্ঠানটি ব্যবস্থাপনা বিভাগে লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ লিমিটেড (সিএসই) বাংলাদেশের একটি ডিমিউচুয়ালাইজড এবং স্বয়ংক্রিয় শেয়ার বাজার। প্রতিষ্ঠার পর থেকে সিএসই বাংলাদেশের পুঁজি বাজারকে সমৃদ্ধ করার জন্য বিনিয়োগকারী ও স্টেকহোল্ডারদের সেবায় নতুনত্ব আনার চেষ্টা করছে।

পদের নাম: ম্যানেজিং ডাইরেক্টর (এমডি)।

আবেদন যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস, ইকোনমিকস বা আইন বিষয়ে স্নাতক পাস। সিএফএ, সিএ, সিএমএ, সিএস, সিপিএ কোর্স সম্পন্ন থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

প্রার্থীদের ক্যাপিটাল মার্কেট, ক্যাপিটাল মার্কেট বিষয়ক হার্ডওয়্যার ও সফটওয়্যারের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। তবে কোনো প্রার্থীর যদি সংশ্লিষ্ট বিষয়ে আন্তর্জাতিক পর্যায়ে কাজের অভিজ্ঞতা থাকলে শিক্ষাগত যোগ্যতা শিথিল করা হবে। যোগাযোগ দক্ষতা থাকতে হবে। উপস্থাপনায় পারদর্শী হতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা: বেতন আলোচনা সাপেক্ষে। প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে: আগ্রহীদের সিভি পাঠাতে হবে [email protected] এই ঠিকানায়। ই-মেইলের সাবজেক্ট বক্সে অবশ্যই পজিশনের নাম উল্লেখ করত হবে।

আবেদনের শেষ তারিখ: ১৫ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত আবেদন করা যাবে।

বাংলাদেশ সময়: ০৭০৯ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।