ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

ক্যারিয়ার

নড়াইল কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১
নড়াইল কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে চাকরি

জনবল নিয়োগ দিচ্ছে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর অধীন কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি), নড়াইল।

নড়াইল টিটিসি পরিচালিত স্বল্পমেয়াদি কোর্সে দৈনিক হাজিরার ভিত্তিতে অস্থায়ীভাবে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

এ প্রশিক্ষণ কেন্দ্রে অতিথি প্রশিক্ষক ও জব প্লেসমেন্ট অফিসার পদে নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের সশরীর অথবা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।
•    পদের নাম: অতিথি প্রশিক্ষক (গ্রাফিকস ডিজাইন, সুইং মেশিন অপারেশন গার্মেন্টস, ওয়েল্ডিং অ্যান্ড ফেব্রিকেশনস, ইলেকট্রিক্যাল ইনস্টলেশন অ্যান্ড মেইনটেন্যান্স)
যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে বিএসসি ইন ইঞ্জিনিয়ারিং অথবা ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিংয়ের ক্ষেত্রে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এনটিভিকিউএফের আওতায় এনএসসি লেভেল সনদধারীদের অগ্রাধিকার দেওয়া হবে।
•    বেতন: প্রকল্পের শর্তানুযায়ী প্রতি কার্যদিবসে বেতন ১ হাজার ২০০ টাকা। মাসে ২৩ দিন কার্যদিবস হলে মোট বেতন ২৭ হাজার ৬০০ টাকা, ১০ শতাংশ উৎসে কর কাটা হবে।
•    পদের নাম: জব প্লেসমেন্ট অফিসার
যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর সনদধারী এবং সংশ্লিষ্ট কাজে কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অথবা বিএসসি ইন ইঞ্জিনিয়ারিং ও সংশ্লিষ্ট কাজের ওপর কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা সম্পন্ন।
বেতন: প্রকল্পের শর্তানুযায়ী প্রতি কার্যদিবসে বেতন ১ হাজার ৫০০ টাকা। মাসে ২৩ দিন কার্যদিবস হলে মোট বেতন ৩৪ হাজার ৫০০ টাকা, ১০ শতাংশ উৎসে কর কাটা হবে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের নিজ হাতে লিখিত আবেদনপত্রের সঙ্গে জীবনবৃত্তান্ত, সদ্য তোলা পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি, সব একাডেমিক ও অভিজ্ঞতার সনদের সত্যায়িত অনুলিপি, চারিত্রিক সনদ, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপিসহ সশরীর অথবা ডাকযোগে পাঠাতে হবে। আবেদনের সময় প্রার্থীকে খামের ওপর অবশ্যই পদের নাম, নিজ জেলা ও মুঠোফোন নম্বর লিখতে হবে। কোনো প্রকার অনিয়ম বা তদবির প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।  

আবেদনপত্র পাঠানোর ঠিকানা
অধ্যক্ষ, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র টিটিসি, নড়াইল। অফিস চলাকালে আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২২ ডিসেম্বর ২০২১।

লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান মুঠোফোনে খুদে বার্তার মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার জন্য বিধি মোতাবেক কোনো টিএ/ ডিএ প্রদান করা হবে না।

বাংলাদেশ সময়: ০৭৪১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa