ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

আন্তর্জাতিক সংস্থায় চাকরি, বেতন বছরে পৌনে ১০ লাখ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১
আন্তর্জাতিক সংস্থায় চাকরি, বেতন বছরে পৌনে ১০ লাখ

উচ্চ বেতনে বাংলাদেশে জনবল নিয়োগ দিচ্ছে জেনেভাভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইমপ্রুভ নিউট্রিশন (গেইন)। এ নিয়ে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রতিষ্ঠানটি বাংলাদেশে কমিউনিকেশনস অ্যাসোসিয়েট পদে লোকবল নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।
•    পদের নাম: কমিউনিকেশনস অ্যাসোসিয়েট
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: কমিউনিকেশন, সাংবাদিকতা, গণযোগাযোগ, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বা সমমানের কোনো বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি। সংশ্লিষ্ট বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজিতে দক্ষ হতে হবে। কমিউনিকেশন, প্রিন্ট ও ব্রডকাস্ট মিডিয়া বা ইন্টারঅ্যাক্টিভ ডিজিটাল মিডিয়ায় কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সরকারি, জাতিসংঘ, রিসার্চ এজেন্সি, গণমাধ্যম বা উন্নয়ন সংস্থায় কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বিভিন্ন ধরনের মিডিয়া প্রমোশনের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সামাজিক যোগাযোগমাধ্যম, গ্রাফিকস ডিজাইন, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, পাওয়ার পয়েন্ট, মাইক্রোসফট ওয়ার্ড ও এক্সেলে দক্ষ হতে হবে।
চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক (চুক্তির মেয়াদ বাড়তে পারে)
কর্মস্থল: ঢাকা, বাংলাদেশ
বেতন: বছরে ৯,৮৯,১৯৮-১১,৩১,৭৪১ টাকা (তবে বেতন অভিজ্ঞতার ওপর নির্ভর করবে)
সুযোগ-সুবিধা: বছরে ৩৭ দিন ছুটি (বার্ষিক ছুটি, সরকারি ছুটি ও অফিস ছুটি), পেনশন স্কিম এবং স্বাস্থ্য, ভ্রমণ ও জীবনবিমার সুবিধা দেওয়া হবে।
আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীরা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইমপ্রুভ নিউট্রিশনের ওয়েবসাইটের এ লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত জেনে APPLY NOW-এ ক্লিক করে আবেদন করতে পারবেন।
আবেদনের শেষ তারিখ : ২০ ডিসেম্বর, ২০২১

বাংলাদেশ সময়: ১০২৯ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।