ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

ক্যারিয়ার

বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমিতে চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২১
বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমিতে চাকরির সুযোগ

নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি (বার্ড)। একাধিক পদে লোক নেবে প্রতিষ্ঠানটি।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: পরিচালক। পদসংখ্যা: ১।

আবেদন যোগ্যতা: পিএইচডি ডিগ্রিসহ ৯ বছরের চাকরির অভিজ্ঞতা এবং কমপক্ষে ৬ টি গবেষণা প্রকাশনা থাকতে হবে। অথবা স্নাতক পর্যায়ে সম্মানসহ মাধ্যমিক থেকে স্নাতকোত্তর পর্যন্ত সব পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় শ্রেণিসহ ১২ বছরের চাকরির অভিজ্ঞতা এবং ৬টি গবেষণা প্রকাশনা থাকতে হবে। লোকপ্রশাসন, উদ্যানতত্ত্ব ও উন্নয়ন অধ্যয়ন বিষয়ে ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে। বয়স: সর্বোচ্চ ৪৫ বছর। বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০ টাকা।

পদের নাম: উপপরিচালক।

পদসংখ্যা: ১।

আবেদন যোগ্যতা: পিএইচডি ডিগ্রিসহ কমপক্ষে দুটি গবেষণা প্রকাশনা থাকতে হবে। অথবা মাধ্যমিক থেকে স্নাতকোত্তর পর্যন্ত সব পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় শ্রেণিসহ পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা এবং দুটি গবেষণা প্রকাশনা থাকতে হবে। অর্থনীতি, কৃষি অর্থনীতি ও পরিসংখ্যান বিষয়ে ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে। বয়স: সর্বোচ্চ ৩৫ বছর।

বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা।

পদের নাম: সহকারী পরিচালক।

পদসংখ্যা: ৮।

আবেদন যোগ্যতা: মাধ্যমিক থেকে স্নাতকোত্তর পর্যন্ত সব পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় শ্রেণি থাকতে হবে। স্নাতক ডিগ্রিধারীরাও আবেদন করতে পারবেন। অর্থনীতি, কৃষি প্রকৌশল, পরিসংখ্যান, পপুলেশন সায়েন্স, ব্যবস্থাপনা, কম্পিউটার বিজ্ঞান ও ইঞ্জিনিয়ারিং, সিভিল ইঞ্জিনিয়ারিং, ডেভেলপমেন্ট স্টাডিজ, গণযোগাযোগ ও সাংবাদিকতা, ইংরেজি ও ডিভিএম বিষয়ে ডিগ্রিধারীরা অগ্রাধিকার পাবেন। বয়স: সর্বোচ্চ ৩০ বছর। বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

পদের নাম: সহকারী পরিচালক (গ্রন্থাগার)। পদসংখ্যা: ১।

আবেদন যোগ্যতা: মাধ্যমিক হতে স্নাতকোত্তর পর্যন্ত সব পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় শ্রেণি। চার বছরের স্নাতক ডিগ্রিধারীরাও আবেদন করতে পারবেন। তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, শিক্ষা বিষয়ে ডিগ্রিধারীরা অগ্রাধিকার পাবেন। বয়স: সর্বোচ্চ ৩০ বছর। বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

যেভাবে আবেদন: প্রার্থীরা http://bard.teletalk.com.bd এই ঠিকানায় প্রবেশ করে আবেদন করতে পারবেন।

আবেদন ফি: আবেদন ফি বাবদ ২০০ টাকা, সার্ভিস চার্জ বাবদ ২৪ টাকাসহ মোট ২২৪ টাকা জমা দিতে হবে।

আবেদনের তারিখ: ১৫ ডিসেম্বর সকাল ১০টা থেকে ১৪ জানুয়ারি বিকেল ৫টা পর্যন্ত আবেদন করা যাবে।

বাংলাদেশ সময়: ০৮০২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa