ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ঢাকা স্টক এক্সচেঞ্জে চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
ঢাকা স্টক এক্সচেঞ্জে চাকরির সুযোগ

ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড (ডিএসই) কর্মকর্তা নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি চিফ ফাইন্যান্সিয়াল অফিসার (সিএফও) ও চিফ রেগুলেটরি অফিসার (সিআরও) পদে কর্মকর্তা নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের আগামী ৫ জানুয়ারির মধ্যে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: চিফ ফাইন্যান্সিয়াল অফিসার (সিএফও)
পদসংখ্যা: নির্ধারিত নয়
যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিং/ফিন্যান্সে স্নাতকোত্তর ডিগ্রি। প্রফেশনাল ডিগ্রি/এফসিএ/এফসিএমএ/সিএফএ/সিপিএ সনদ থাকতে হবে। কোনো আর্থিক প্রতিষ্ঠান/করপোরেট হাউসে অ্যাকাউন্টিং/ফিন্যান্স বিভাগে ১৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে অন্তত ১০ বছর সিএফও/ফিন্যান্স ডিরেক্টর হিসেবে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
বেতন: আলোচনা সাপেক্ষে

পদের নাম: চিফ রেগুলেটরি অফিসার (সিআরও)
পদসংখ্যা: নির্ধারিত নয়
যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস/অর্থনীতি/আইন বিভাগে অন্তত স্নাতক ডিগ্রি। সিএফএ/সিএ/সিএমএ/সিএস/সিপিএ সনদ থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
বেতন: আলোচনা সাপেক্ষে

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের পদের নাম উল্লেখ করে পূর্ণ জীবনবৃত্তান্ত, দুই কপি পাসপোর্ট সাইজের ছবিসহ আবেদনপত্র ঢাকা স্টক এক্সচেঞ্জের ঠিকানায় পাঠাতে হবে।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা
প্রধান, মানবসম্পদ বিভাগ, ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড, ডিএসই টাওয়ার, বাসা নম্বর-৪৬ (চতুর্থ তলা), রোড নম্বর-২১, নিকুঞ্জ, ঢাকা-১২২৯।
আবেদনের শেষ সময়: ৫ জানুয়ারি ২০২২।

বাংলাদেশ সময়: ০৭২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।