ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

টিএমএসএসে চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
টিএমএসএসে চাকরির সুযোগ

বেসরকারি সংস্থা ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ (টিএমএসএস) নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি তাদের ঋণ কর্মসূচিতে একাধিক পদে ৫৫০ জন লোক নেবে।

যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে কেউ।

পদের নাম: শাখা হিসাবরক্ষক কাম কম্পিউটার অপারেটর (মাইক্রোফিন্যান্স)। পদসংখ্যা: ১৫০ জন। আবেদন যোগ্যতা: বাণিজ্যে স্নাতক। তবে বিবিএ সম্পন্ন (ফিন্যান্স অ্যাকাউন্টিং) প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। কম্পিউটার পরিচালনা, এমএস অফিস ও ইন্টারনেট ব্রাউজিংয়ের কাজে দক্ষতাসহ ইংরেজিতে ৪০ ও বাংলায় ৩০ শব্দের টাইপিং গতি থাকতে হবে। বয়স: সর্বোচ্চ ৩৫ বছর। বেতন ভাতা: সর্বসাকুল্যে ২৬,১০০ টাকা। শিক্ষানবিশকালে ২১,০০০ টাকা ও অন্যান্য সুবিধা।

পদের নাম: ফিল্ড সুপারভাইজার (মাইক্রোফিন্যান্স)। পদসংখ্যা: ৪০০ জন। আবেদন যোগ্রতা: স্নাতক/স্নাতকোত্তর/সমমান। তবে স্নাতকোত্তর ডিগ্রিধারীদের এবং ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানে সরাসরি ঋণ বিতরণ ও আদায় কাজে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। মাইক্রোফিন্যান্স কর্মসূচিতে মাঠপর্যায়ে বাইসাইকেল/মোটরসাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় কাজে সম্পৃক্ত থাকতে হবে। বয়স: সর্বোচ্চ ৩৫ বছর। বেতন ভাতা: সর্বসাকুল্যে ২৩,৯৭৬ টাকা। শিক্ষানবিশকালে ১৮,৬৩০ টাকা ও অন্যান্য সুবিধা।

চূড়ান্ত নির্বাচিতদের কর্মস্থল হবে বরিশাল, ঝালকাঠি, বরগুনা, পিরোজপুর, পটুয়াখালী, ভোলা, মাদারীপুর, ফরিদপুর ও শরীয়তপুর জেলায় অবস্থান করে কর্মসূচি বাস্তবায়ন করতে হবে।

যেভাবে আবেদন: আগ্রহীদের সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, মোবাইল নম্বর, পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপিসহ আবেদনপত্র পাঠাতে হবে টিএমএসএস বরিশাল ডোমেইন অফিস, সরদার মঞ্জিল, সিঅ্যান্ডবি রোড, বৈদ্যপাড়ার মোড়, বরিশাল এ ঠিকানায়।

আবেদন ফি: নির্বাচনী পরীক্ষার ফি বাবদ ৩০০ টাকার মানি রশিদ/পে-অর্ডার আবেদনের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ১৭ জানুয়ারি ২০২২।

বাংলাদেশ সময়: ০৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad