ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

আর্মি মেডিক্যাল কলেজে চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
আর্মি মেডিক্যাল কলেজে চাকরির সুযোগ

বগুড়ায় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত আর্মি মেডিক্যাল কলেজ। প্রতিষ্ঠানে একাধিক বিভাগে লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীরা ডাকযোগ বা সরাসরি আবেদন করতে পারবেন।

বিভাগ ও পদসংখ্যা: ফিজিওলজি বিভাগে ১জন অধ্যাপক ও ১ জন সহকারী অধ্যাপক, কমিউনিটি মেডিসিনে অধ্যাপক/ সহকারী অধ্যাপক ১জন, ফরেনসিক মেডিসিনে অধ্যাপক/ সহযোগী অধ্যাপক ১জন, ফার্মাকোলজিতে অধ্যাপক/ সহকারী অধ্যাপক ১জন, মাইক্রোবায়োলজিতে সহকারী অধ্যাপক ১জন নেবে।

এছাড়াও প্যাথলজিতে অধ্যাপক/ সহযোগী অধ্যাপক ১ জন ও সহকারী অধ্যাপক ১জন, ইউরোলজিতে অধ্যাপক/ সহযোগী অধ্যাপক ১জন এবং নিউরো সার্জারিতে অধ্যাপক/ সহযোগী অধ্যাপক ১জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: বাংলাদেশ মেডিক্যাল অ্যান্ড ডেন্টাল কাউন্সিলের (বিএমডিসি) নীতিমালা অনুযায়ী।

বেতন: কলেজের বেতন কাঠামো অনুযায়ী।

যেভাবে আবেদন: আগ্রহীরা অফিস চলাকালে চিফ অ্যাডমিনিস্ট্রেটর, আর্মি মেডিক্যাল কলেজ, বগুড়া সেনানিবাস-এ ঠিকানায় ডাকযোগে বা সশরীর আবেদন ও প্রয়োজনীয় কাগজপত্র পাঠাতে হবে। খামের ওপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদন ফি : অনলাইন ব্যাংকিং আছে এমন যেকোনো তফসিলি ব্যাংক থেকে ট্রাস্ট ব্যাংক লিমিটেড, বগুড়া সেনানিবাস শাখার অনুকূলে চিফ অ্যাডমিনিস্ট্রেটর, আর্মি মেডিক্যাল কলেজ, বগুড়া বরাবর ১০০০ টাকার ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

বাংলাদেশ সময়: ০৮২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।