ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে একাধিক পদে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৫ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে একাধিক পদে চাকরি

ঢাকা: ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতর সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি রাজস্ব খাত ভুক্ত একাধিক পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগ দেবে।

আগ্রহী যে কেউ আবেদন করতে পারবেন।

পদের নাম: সহকারী মেকানিক। পদ সংখ্যা: ১। যোগ্যতা: এসএসসি পাস ও সংশ্লিষ্ট বিষয়ে ট্রেড সার্টিফিকেট থাকতে হবে। বেতন স্কেল: ৯,৭০০ থেকে ২৩,৪৯০ টাকা

পদের নাম: স্টোর সহকারী। পদসংখ্যা: ১। যোগ্যতা: এইচএসসি/সমমান পাস। বেতন স্কেল: ৯,৩০০ থেকে ২২,৪৯০ টাকা

পদের নাম: ওয়ার্কশপ হেলপার। পদসংখ্যা: ৩। যোগ্যতা: ভোকেশনাল ট্রেনিং ইনস্টিটিউট বা টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউট থেকে সংশ্লিষ্ট বিষয়ে সার্টিফিকেট। বেতন স্কেল: ৮,৫০০ থেকে ২০৫৭০ টাকা

বয়সসীমা: ১ ডিসেম্বর, ২০২১ তারিখে যাদের বয়স ১৮ বছর পূর্ণ হয়েছে এবং ২০২০ সালের ২৫ মার্চ তারিখে যাদের বয়স ৩০ বছর পূর্ণ হয়েছে, তারা আবেদন করতে পারবেন। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

আবেদন যেভাবে: আবেদনের জন্য নির্ধারিত ফরম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের এ ওয়েবসাইট http://www.fireservice.gov.bd থেকে ডাউনলোড করতে হবে। নিজ হাতে আবেদনপত্র পূরণের পর ডাকযোগে পাঠাতে হবে। আবেদনপত্র পাঠানোর ঠিকানা: মহাপরিচালক, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর, কাজী আলাউদ্দিন রোড, ঢাকা।

আবেদনের শেষ সময়: ১২ জানুয়ারি, ২০২২।

বাংলাদেশ সময়: ০৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।