ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

হাঙ্গার প্রজেক্টে নিয়োগ বিজ্ঞপ্তি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৬ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
হাঙ্গার প্রজেক্টে নিয়োগ বিজ্ঞপ্তি

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে আন্তর্জাতিক স্বেচ্ছাব্রতী সংস্থা দ্য হাঙ্গার প্রজেক্ট। সংস্থাটি তাদের ‘পিস বিল্ডিং অ্যান্ড সোশ্যাল কোহেশন (পিবিএসসি)’ প্রজেক্টে লোকবল নেবে।

আগ্রহী প্রার্থীদের নির্দিষ্ট আবেদন ফরম পূরণ করে ই–মেইলে পাঠাতে হবে।

পদের নাম: প্রজেক্ট ম্যানেজার

পদসংখ্যা: অনির্ধারিত

যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সামাজিক বিজ্ঞান বিভাগের যেকোনো বিষয় বা সমমান বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ১০ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে সিনিয়র ম্যানেজমেন্ট পদে ৫ বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। রিপোর্ট রাইটিং, সিসোর্স মোবিলাইজেশন ও নেতৃত্বের গুণাবলি থাকতে হবে। স্থানীয় সরকার, রাজনীতি, গণতন্ত্র, মানবাধিকার ও নারীর ক্ষমতায়ন কার্যক্রম সম্পর্কে ধারণা থাকতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট ও প্রেজেন্টেশনে দক্ষ হতে হবে।

চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক (চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা রয়েছে)
কর্মস্থল: ঢাকা
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: বেতন আলোচনা সাপেক্ষে। এ ছাড়া প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, উৎসব ভাতা, জীবন বিমা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের দ্য হাঙ্গার প্রজেক্টের ওয়েবসাইটের এই লিংক থেকে নির্দিষ্ট আবেদন ফরম ডাউনলোড করে পূরণ করতে হবে। পূরণ করা আবেদন ফরম [email protected] এই ঠিকানায় ই–মেইল করতে হবে। আবেদন করার আগে এই লিংক থেকে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৫ জানুয়ারি ২০২২।

বাংলাদেশ সময়: ০৮০২ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।