ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

ক্যারিয়ার

জনবল নেবে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ 

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
জনবল নেবে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ 

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের আওতায় বিশ্বব্যাংক ও বাংলাদেশ সরকারের আর্থিক সহযোগিতায় বাস্তবায়নাধীন একটি প্রকল্পে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এ প্রকল্পে অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে লোক নিয়োগ দেওয়া হবে।

এই পদে প্রকল্প মেয়াদকালের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিজ্ঞপ্তিতে বর্ণিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে কেউ।

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ২
যোগ্যতা: স্নাতক বা সমমানের ডিগ্রি এবং কম্পিউটার পরিচালনায় কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
জেলা কোটা: সব জেলার প্রার্থীরা আবেদনের সুযোগ পাবেন।
বেতন: সর্বসাকল্যে বেতন ১৭,৩৪৫ টাকা।

বয়স: ৯ ফেব্রুয়ারি ২০২২ তারিখে ১৮ বছর এবং ৩১ মার্চ, ২০২০ তারিখে যাঁদের বয়স ৩০ বছর হয়েছে তাঁরা আবেদন করতে পারবেন। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

যেভাবে আবেদন: আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের নির্ধারিত ফরমের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন ফরম পাওয়া যাবে এ (http://www.bsbk.gov.bd) ওয়েবসাইটে। ডাকযোগে বা সরাসরি আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: প্রকল্প পরিচালক, বিআরসিপি-১ প্রকল্প, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ, টিসিবি ভবন (১৩ তলা), কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।

আবেদন ফি: প্রকল্প পরিচালক, বিআরসিপি-১ প্রকল্প, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ, ঢাকার অনুকূলে যেকোনো তফসিলি ব্যাংক থেকে ৫০০ টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফট/ ডিডি/ পে-অর্ডার আবেদনের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ১০ ফেব্রুয়ারি ২০২২।

বাংলাদেশ সময়: ০৭২০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa