ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ডেসকোতে চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
ডেসকোতে চাকরির সুযোগ

ঢাকা: ঢাকা ইলেক্ট্রনিক সাপ্লাই কোম্পানি লিমিটেড (ডেসকো) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একাধিক শূন্য পদে লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

যেসব পদে নিয়োগ দেওয়া হবে: অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (টেকনিকাল) পদে ১৮ জন, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অ্যাডমিন) পদে তিনজন, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফাইন্যান্স) পদে চারজন, সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (টেকনিকাল) পদে ২৩ জন, জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অ্যাডমিন) চারজন, জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফাইন্যান্স) পদে ছয়জন, সাব স্টেশন অ্যাটেনডেন্ট পদে সাতজন, অ্যাসিস্ট্যান্ট কম্প্লাইন্ট সুপারভাইজার পদে দুজন, অ্যাসিস্ট্যান্ট লাইন ম্যান ১২ জন ও স্পেশাল গার্ড পদে দুজন নিয়োগ দেওয়া হবে।

বেতন ও সুযোগ সুবিধা: বিজ্ঞপ্তির এক থেকে তিন নম্বর পদের জন্য মূল বেতন ৫১ হাজার টাকা। চার থেকে ছয় নম্বর পদের জন্য ৩৯ হাজার টাকা। সাত থেকে আট নম্বর পদের জন্য ২৪ হাজার টাকা। নয় নম্বর পদের জন্য ২৩ হাজার টাকা ও ১০ জন পদের জন্য ১৮ হাজার টাকা। এছাড়া অন্যান্য সুবিধা প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে দেওয়া হবে।

আবেদন যেভাবে: আগ্রহীদের আবেদন করতে হবে অনলাইনে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ: ৭ মার্চ, ২০২২।

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।