ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

আইইউটিতে চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪০ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
আইইউটিতে চাকরির সুযোগ

চার বিভাগে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি (আইইউটি)।  
আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদনের পাশাপাশি ডাকযোগে/কুরিয়ারের মাধ্যমে আবেদনপত্রসহ সিভি, পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সব সনদের হার্ডকপি আইইউটিতে পাঠাতে হবে।


•    পদের নাম: অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি
বিভাগ: টিভিই ডিপার্টমেন্ট
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্নাতক ডিগ্রিসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট ও ডেটাবেজ সফটওয়্যারের কাজ জানতে হবে। আন্তর্জাতিক সংস্থায় সেক্রেটারিয়াল সায়েন্স বা এ ধরনের বিষয়ে প্রশিক্ষণ থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন: ২২,৩৯০ থেকে ৩৮,৯২৩ টাকা।

•    পদের নাম: সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার
বিভাগ: সিইই ডিপার্টমেন্ট
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয়/পলিটেকনিক ইনস্টিটিউট বা কারিগরি শিক্ষা বোর্ড থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা বা সমমানের ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে কোনো বিশ্ববিদ্যালয় বা ল্যাবরেটরিতে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন: ২২,৩৯০ থেকে ৩৮,৯২৩ টাকা।
•    পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ক্যাটালগার
বিভাগ: লাইব্রেরি অ্যান্ড ডকুমেন্টেশন অফিস
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে লাইব্রেরি/লাইব্রেরি অ্যান্ড ইনফরমেশন সায়েন্সে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট ও ডেটা ইনপুটের কাজ জানতে হবে। ক্যাটালগিংয়ে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।
বেতন: ২২,৩৯০ থেকে ৩৮,৯২৩ টাকা।
•    পদের নাম: অ্যাসিস্ট্যান্ট রিপ্রোগ্রাফিক অপারেটর কাম সর্টার
বিভাগ: লাইব্রেরি অ্যান্ড ডকুমেন্টেশন অফিস
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: এসএসসি বা সমমান পাস হতে হবে। ফটোকপি কাজে চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।
বেতন: ১৬,৭৯২ থেকে ২৯,১৯২ টাকা।
অন্যান্য ভাতা ও সুবিধা: সব পদের জন্য মাসিক বেতনের পাশাপাশি ক্যাম্পাসে যদি কেউ বাড়ি-সুবিধা না পান, তবে তিনি বাড়িভাড়া বাবদ ৪০ শতাংশ টাকা পাবেন। এ ছাড়া পরিবহন, স্বামী/স্ত্রী ভাতা, সন্তান ভাতা, বিশেষ মধ্যবর্তী ভাতা, শিক্ষা, মেডিকেলসহ অন্যান্য ভাতা দেওয়া হবে।
আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের আইইউটির ওয়েবসাইটের এই লিংকে গিয়ে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে। পাশাপাশি আবেদনপত্রসহ সিভি, পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সব সনদের হার্ডকপি আইইউটিতে ডাকযোগে/কুরিয়ারের মাধ্যমে পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত তথ্য এ লিংকে জানা যাবে।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা: অফিস অব দ্য চিফ অব স্টাব্লিশমেন্ট, আইইউটি, বোর্ড বাজার, গাজীপুর।
আবেদনের শেষ সময়: ৩০ এপ্রিল ২০২২
উল্লেখ্য, ওআইসিভুক্ত সব দেশের ছাত্রদের জন্য লেখাপড়ার সুব্যবস্থা করা এবং প্রযুক্তি ও প্রকৌশল শিক্ষায় মুসলমানদের এগিয়ে নিয়ে আসার লক্ষ্যে গাজীপুরে এ বিশ্ববিদ্যালয়টি করা হয়েছে। ওআইসির মালিকানাধীন এ বিশ্ববিদ্যালয়টিকে বর্তমানে বাংলাদেশের একমাত্র আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় হিসেবে বিবেচনা করা হয়।  

বাংলাদেশ সময়: ০৭৩২ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad