ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

আইআরসিতে চাকরির সুযোগ, বেতন ২৪২০০০

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৭ ঘণ্টা, জুন ১৯, ২০২২
আইআরসিতে চাকরির সুযোগ, বেতন ২৪২০০০

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে মার্কিন দাতা সংস্থা দ্য ইন্টারন্যাশনাল রেসকিউ কমিটি (আইআরসি)। প্রতিষ্ঠানটি তাদের বাংলাদেশ অফিসে লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: ইকোনমিক রিকভারি অ্যান্ড ডেভেলপমেন্ট কো-অর্ডিনেটর। বিভাগ: ইকোনমিক রিকভারি অ্যান্ড ডেভেলপমেন্ট (ইআরডি)। পদসংখ্যা: নির্ধারিত না।  আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: বিজনেস ম্যানেজমেন্ট, ডেভেলপমেন্ট স্টাডিজ, এগ্রিকালচার, প্রজেক্ট ম্যানেজমেন্ট বা সমাজবিজ্ঞানে স্নাতক অথবা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।  

কোনো সংস্থায় টেকনিক্যাল সাপোর্ট বা প্রোগ্রাম ম্যানেজমেন্টে অন্তত আট বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ক্যাশ অ্যান্ড ভাউচার অ্যাসিস্ট্যান্সের কাজ জানতে হবে। প্রপোজাল ডেভেলপমেন্ট ও প্রজেক্ট বাজেটে অভিজ্ঞতা থাকতে হবে।  

জাতিসংঘের সংস্থা বা দাতা সংস্থা, যেমন ইউএসএআইডি, জিএফএফও, ইসিএইচও, এফসিডিও, এসআইডিএ, পিআরএম বা জিএসিতে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। রোহিঙ্গা সংকট নিয়ে জানাশোনা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ২ লাখ ৪২ হাজার ৫২৮ টাকা। এ ছাড়া বছরে দুটি মূল বেতনের সমপরিমাণ বোনাস, গ্র্যাচুইটি, স্বাস্থ্য ও জীবনবিমা এবং মুঠোফোন বিল দেওয়া হবে।

যেভাবে আবেদন: আবেদন করা যাবে অনলাইনে। আবেদন করতে ক্লিক করুন এখানে।  

আবেদনের শেষ তারিখ: ২৩ জুন ২০২২।

বাংলাদেশ সময়: ০৭১৭ ঘণ্টা, জুন ১৯, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।