ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

ক্যারিয়ার

ঢাকায় অস্ট্রেলিয়ান দূতাবাসে চাকরি, বেতন লাখের বেশি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, আগস্ট ৯, ২০২২
ঢাকায় অস্ট্রেলিয়ান দূতাবাসে চাকরি, বেতন লাখের বেশি প্রতীকী ছবি

ঢাকায় অবস্থিত অস্ট্রেলিয়ান হাই কমিশন সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। হাই কমিশন তাদের ফরেন অ্যাফেয়ার্স অ্যান্ড ট্রেড বিভাগে লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: করপোরেট সার্ভিস ম্যানেজার।

পদের সংখ্যা : নির্ধারিত না।

আবেদন যোগ্যতা : যেকোনো বিষয়ে স্নাতক পাস করতে হবে। তবে সংশ্লিষ্ট বিষয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীকে অফিস ব্যবস্থাপনা, আর্থিক ব্যবস্থাপনা, মানব সম্পদ, সম্পদ ও প্রশাসনিক কার্যক্রম পরিচালনায় দক্ষ হতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে কাজ সম্পন্ন করতে পারদর্শী হতে হবে। প্রার্থীর মধ্যে নেতৃত্বের গুণাবলী থাকতে হবে। বিশেষ করে দল পরিচালনায় দক্ষ হতে হবে। তাছাড়া এ পদের অন্যতম কাজ হবে- স্টেকহোল্ডারদের সঙ্গে সম্পর্ক রক্ষা করা।

কম্পিউটার চালনায় অভিজ্ঞ হওয়ার পাশাপাশি ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে। দ্রুত যেকোনো সমস্যা সমাধানে পারদর্শী হলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচনা করা হবে। যেকোনো পরিস্থিতি সামলে কাজ করতে সক্ষম হতে হবে। ডিপ্লোম্যাটিক মিশনে কাজের পূর্ব অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের অস্ট্রেলিয়ান দূতাবাসের ক্যারিয়ার সংক্রান্ত ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ১ লাখ ৩৫ হাজার ৭০৬ টাকা। এছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ : ২২ আগস্ট, ২০২২

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa