ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

কোস্ট ফাউন্ডেশনে চাকরি, বেতন ৭০,০০০

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২২
কোস্ট ফাউন্ডেশনে চাকরি, বেতন ৭০,০০০

ঢাকা: বেসরকারি সংস্থা কোস্ট ফাউন্ডেশন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি প্রজেক্ট কো–অর্ডিনেটর পদে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী কক্সবাজার জেলার স্থায়ী বাসিন্দাদের নির্ধারিত সিভির ফরম্যাট পূরণ করে ই–মেইলে আবেদন পাঠাতে হবে।
•    পদের নাম: প্রজেক্ট কো–অর্ডিনেটর
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি/ সমাজবিজ্ঞান/ অর্থনীতি/ পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন/ ডেভেলপমেন্ট স্টাডিজে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো উন্নয়ন প্রকল্পে নেতৃত্বের পর্যায়ে অন্তত পাঁচ থেকে সাত বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কমিউনিটি মোবিলাইজেশন, সরকার ও দাতার সঙ্গে সম্পর্ক, স্টাফ ম্যানেজমেন্ট ও প্রোগ্রাম মনিটরিং অ্যান্ড ইভাল্যুয়েশনে পারদর্শী হতে হবে। রিপোর্ট রাইটিং ও যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।
বয়স: ৩০-৩৫ বছর
কর্মস্থল: কক্সবাজার/ উখিয়া
বেতন: মাসিক বেতন ৫০,০০০–৭০,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে নিতে হবে। একই লিংক থেকে নির্ধারিত সিভির ফরম্যাট ডাউনলোডের পর তা পূরণ করে পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ [email protected] এই ঠিকানায় ই–মেইল করতে হবে। সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৮ সেপ্টেম্বর ২০২২।

বাংলাদেশ সময়: ০৭১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।