ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ওয়াটারএইডে চাকরি, সাপ্তাহিক ছুটি দু’দিন

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
ওয়াটারএইডে চাকরি, সাপ্তাহিক ছুটি দু’দিন

আন্তর্জাতিক সংস্থা ওয়াটারএইড বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশ কান্ট্রি অফিসে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: এমআইএস অ্যান্ড লার্নিং অফিসার
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স/পরিসংখ্যান/এমআইএস বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর বা সমমান ডিগ্রি থাকতে হবে। জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বিদেশি ডিগ্রি বা শিক্ষাজীবনের ভালো ফল থাকলে অভিজ্ঞতা শিথিলযোগ্য। ডেটাবেজ সিস্টেম ও কম্পিউটার সফটওয়্যার বিষয়ে ভালো জানাশোনা থাকতে হবে। উপস্থাপনা ও যোগাযোগে দক্ষ হতে হবে। এমএস অ্যাপ্লিকেশন, এমওয়াটার ও এসপিএসএসের কাজ জানতে হবে। সমস্যা সমাধানের সক্ষমতা ও ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।
চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)
কর্মস্থল: ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৬০,৩৭৫ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, উৎসব বোনাস, জীবন বিমা, সন্তান ও স্বামী/স্ত্রীসহ কর্মীর স্বাস্থ্য বিমা, মুঠোফোন বিল ও সপ্তাহে দুই দিন ছুটির সুযোগ আছে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২০ নভেম্বর ২০২২।

বাংলাদেশ সময়: ০৭০৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।