ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিনোদন

অনন্তর এবার ‘নিঃস্বার্থ ভালোবাসা’

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪২ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১২
অনন্তর এবার ‘নিঃস্বার্থ ভালোবাসা’

ঢালিউডের এই সংকটকালে সময়ে প্রযোজকরা যখন বিগবাজেটের ছবি নির্মাণ থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন, ঠিক তখন কোটি টাকা বাজেট নিয়ে চলচ্চিত্র নির্মাণে এগিয়ে এসেছেন প্রযোজক ও নায়ক এমএ জলিল অনন্ত।

২০১০ সালের এপ্রিলে  ‘খোঁজ-দ্যা সার্চ’ ছবিটির মাধ্যমে তিনি চলচ্চিত্র প্রযোজনার খাতা খুলেন।

গতবছর মুক্তি পায় তার প্রযোজনা ও অভিনয়ে রোমান্টিক-অ্যাকশন ছবি ‘হৃদয় ভাঙা ঢেউ’।

এরপর অনন্তের তৃতীয় ছবি ‘দ্যা স্পীড’ ১১ মে এবং গত ঈদে মুক্তি পায় ‘মোস্ট ওয়েলকাম’ ।

ছবিগুলোতে সফলতার পর এবার অ্যাকশন হিরো অনন্ত কাজ করছেন তার নিজের পরিচালনায় ‘নিঃস্বার্থ ভালোবাসা’ নামক নতুন ছবিতে।

প্রথমে বাংলাদেশের এবং থাইল্যান্ডের বিভিন্ন মনোরম সুন্দর লোকেশনে শ্যুটিং এর কাজ সম্পন্ন করেন । পরে নায়ক অনন্ত দেশের বাইরে থেকে ‘নিঃস্বার্থ ভালোবাসা’ ছবির শ্যুটিং করেন। সম্প্রতি দেশে ফিরেছেন তিনি। বর্তমানে ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে ।

‘নিঃস্বার্থ ভালোবাসা’ চলচ্চিত্রের কাহিনী, সংলাপ ও পরিচালনায় এম, এ, জলিল অনন্ত । চিত্রনাট্য করেছেন ছটকু আহমেদ । আর চিত্রগ্রহন মাহফুজুর রহমান খান (বাংলাদেশ), এডুইন (চেন্নাই), তাইগু (চেন্নাই)।

ছবিটির গানগুলো লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার, জাহিদ আকবর ও এম, এ, জলিল অনন্ত। সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা, শওকত আলী ইমন ।

আর গানগুলোতে কণ্ঠ দিয়েছেন সংগীত শিল্পী কৈলাশ খের (মুম্বাই), শান (মুম্বাই), বোম্বে ভাইকিংস (চেন্নাই), কিশোর, ন্যান্সি, এস, আই, টুটুল, সামিনা চৌধুরী ।

‘নিঃস্বার্থ ভালোবাসা’ চলচ্চিত্রে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন– অনন্ত, বর্ষা, মিশা সওদাগর, ডন, কাবিলা, সুচরিতা, নায়ক রাজ রাজ্জাক সহ আরও অনেকে ।

প্রযোজনা সংস্থা থেকে জানা গেছে, ছবিটির গান ও বিভিন্ন দৃশ্য খুব মনোরম  লোকেশনে ধারণ করা হয়েছে। আর আগামী ভালোবাসা দিবসে ছবিটি মুক্তি দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২২১৮ ঘণ্টা, অক্টোবর ১৩,২০১২
এমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন এর সর্বশেষ