ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

জলবায়ু ও পরিবেশ

ভাওয়াল গড় বাঁচাও আন্দোলনের মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৫
ভাওয়াল গড় বাঁচাও আন্দোলনের মানববন্ধন ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাজীপুর: সরকারি বনভূমি দখল ও জাতীয় উদ্যানে অসামাজিক কার্যকলাপের প্রতিবাদে মানববন্ধন করেছে ভাওয়াল গড় বাঁচাও আন্দোলন নামে একটি সামাজিক সংগঠন।

বুধবার (১২ আগস্ট) দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে সদর উপজেলার রাজেন্দ্রপুর চৌরাস্তায় এ কর্মসূচি পালিত হয়।



সংগঠনের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান এস এম মজিবুর রহমানের সভাপতিত্বে ও কেন্দ্রীয় মহাসচিব একেএম রিপন আনসারীর পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন য‍ুগ্ম মহাসচিব ফেডরিক মুকুল বিশ্বাস, কেন্দ্রীয় কোষাধ্যক্ষ জাহিদ বকুল, চেতনা গাজীপুরের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন রনি, ভাওয়াল গড় বাচাঁও আন্দোলনের কেন্দ্রীয় ঐতিহ্য সংরক্ষণ বিষয়ক সম্পাদক খন্দকার হাছিবুর রহমান, ভাওয়াল গড় বাঁচাও আন্দোলন ইউনিট-২ এর সাধারণ সম্পাদক কবি শাহান সাহাবুদ্দিন, যুগ্ম সম্পাদক হাসান মাহমুদ, ইউনিট-৩ এর সভাপতি  হুমায়ূন বিন হানিফ, ইউনটি-৪ এর সভাপতি অ্যাডভোকেট মো. হাফিজুর রহমান প্রমুখ।

আন্দোলনে সঙ্গে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন  গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার ইজ্জত আলী মোল্লা, গাজীপুর প্রেসক্লাবের নির্বাহী সদস্য সাংবাদিক আবিদ হোসেন বুলবুল, গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ কাশেম ও সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৫
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa