ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

জলবায়ু ও পরিবেশ

সুন্দরবনের অভয়ারণ্যে মাছ শিকার, ১১ জেলে আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
সুন্দরবনের অভয়ারণ্যে মাছ শিকার, ১১ জেলে আটক

সাতক্ষীরা: সুন্দরবনের অভয়ারণ্য ঘোষিত এলাকায় ফাঁস জাল, কল জাল ও খালপাটা জাল দিয়ে মাছ ধরার সময় পৃথক অভিযান চালিয়ে ১১ জেলেকে আটক করেছে বনবিভাগ।

বুধবার (১৩ অক্টোবর) রাতে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের ভাইটব খাল ও রায়মঙ্গল নদী সংযুক্ত ছায়া নদীর মুখ থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- খুলনার কয়রা উপজেলার জাহিদুল মোল্লা, আজিজুল ইসলাম, কামরুল ইসলাম, কবির হোসেন, শাজাহান সানা, শরিফুল ইসলাম ও এনামুল মোল্লা এবং সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কালিঞ্চি গ্রামের আব্দুল জলিল, রাশিদুল ইসলাম, তাপস গাইন ও সোরা গ্রামের জহুর আলী।

সাতক্ষীরা রেঞ্জের বুড়িগোয়ালিনী স্টেশন অফিসার সুলতান আহমেদ জানান, দোবেকি বন টহল ফাঁড়ি এলাকার অভয়ারণ্য ঘোষিত ভাইটব খালে অবৈধ ফাঁস জাল, কল জাল ও খালপাটা জাল দিয়ে মাছ কাঁকড়া ও আহরণ করার সময় সাতজন এবং রায়মঙ্গল নদী সংযুক্ত ছায়া নদীর মুখ থেকে চারজনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ফাঁস জাল, কল জাল, খাল পাটা জাল ও নৌকা জব্দ করা হয়।  

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa