ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

জলবায়ু ও পরিবেশ

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে বরিশালে বৃষ্টি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে বরিশালে বৃষ্টি ছবি: বাংলানিউজ

বরিশাল: ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে বরিশালে রোববার (৫ ডিসেম্বর) থেকে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। তবে মধ্য রাত থেকে বৃষ্টির পরিমাণ বড়লেও সোমবার (৫ ডিসেম্বর) বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা কমতে থাকে।

তবে বেলা ১টা পর্যন্ত হিমেল হাওয়ার সঙ্গে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। বরিশাল নগরের রাস্তাঘাট অনকেটাই ফাঁকা, অফিস-আদালতেও তেমন একটা ভিড় ছিল না। বৃষ্টির কারণে দিনের তাপমাত্রা স্বাভাবিকের থেকে কিছুটা কমেছে।

বরিশাল আবহাওয়া অফিস জানিয়েছে, রোববার (৫ ডিসেম্বর) সকাল ৬টা থেকে সোমবার (৫ ডিসেম্বর) বেলা ১২টা পর্যন্ত ১১ দশমিক ৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

চট্টগ্রাম, মোংলা ও পায়রা সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্কতা সংকেত এবং স্থানীয় নদী বন্দরে এক নম্বর সতর্কতা সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে।

এদিকে নদী বন্দর কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, স্থানীয় নদীবন্দরে এক নম্বর সতর্ক সংকেত পরিবর্তন না হলে ছোট ছোট সব ধরনের যাত্রীবাহী নৌযান চলাচল স্বাভাবিক থাকবে।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১
এমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa