ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জলবায়ু ও পরিবেশ

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে নড়াইলে নারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে নড়াইলে নারীর মৃত্যু

নড়াইল: ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে সারাদেশের মতো নড়াইলের লোহাগড়া উপজেলায়ও দমকা হাওয়াসহ বৃষ্টি হচ্ছে। ঝোড়ো বাতাসে গাছের ডাল ভেঙে মাথায় পড়ে মর্জিনা বেগম (৪০) নামে এক নারী মারা গেছেন।

সোমবার (২৪ অক্টোবর) দুপুরে লোহাগড়া উপজেলা পরিষদ চত্বরের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মর্জিনা বেগম বাগেরহাট সদরের অর্জুন বাহার গ্রামের মৃত আকুব আলী শেখের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্বামী ছেড়ে যাওয়ায় আট বছরের মাদরাসা পড়ুয়া ছেলে জিহাদকে নিয়ে লোহাগড়া পৌরসভার রাজোপুর গ্রামের গফ্ফার শেখের বাড়িতে ভাড়া থাকতেন মর্জিনা। তিনি অন্যের বাসায় গৃহপরিচারিকা হিসেবে করতেন। সোমবার দুপুরে বৈরী আবহাওয়ার মধ্যে কাজে যাচ্ছিলেন তিনি। এসময় ঝোড়ো বাতাসে মেহগনি গাছের ডাল ভেঙে মাথার ওপর পড়লে তিনি গুরুত্বর আহত হন। এ অবস্থায় স্থানীয়রা মর্জিনাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন৷

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আজগর আলী বাংলানিউজকে বলেন, বিষয়টি জেলা প্রশাসককে জানিয়েছি। নিহতের একমাত্র সন্তান স্থানীয় মাদরাসার শিক্ষার্থী। তাকে জেলা প্রশাসনের পক্ষ থেকে সরকারিভাবে আর্থিক অনুদানসহ সার্বিক সহোযোগিতা করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
এসআই/এজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।