ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

মিনিস্টার-মাইওয়ান গ্রুপের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, জুন ৪, ২০২৩
মিনিস্টার-মাইওয়ান গ্রুপের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ঢাকা: বৃহস্পতিবার (১ জুন) দেশব্যাপী পালিত হয়েছে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ অনুষ্ঠানটি একইসঙ্গে উদযাপিত হয় প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়, দুটি ফ্যাক্টরি ও ২০৫টি শো-রুমসহ দেশব্যাপী ৫ হাজারেরও বেশি সদস্যদের নিয়ে।

বৃহস্পতিবার বিকেলে মিনিস্টার গ্রুপের প্রধান কার্যালয়ে গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ (এফবিসিসিআই-এর সহ-সভাপতি) ও ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা তনুর উপস্থিতিতে বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মুফতি মিজানুর রহমানের পরিচালনায় দোয়া মাহফিলের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতা শুরু হয়।  

এ সময় উপস্থিত ছিলেন- কোম্পানির নির্বাহী পরিচালক, পরিচালক, মহা-ব্যবস্থাপক, সব স্তরের কর্মীসহ বিশিষ্ট সম্মানিত ব্যক্তিরা।  

দোয়া মাহফিল শেষে উপস্থিত সব স্তরের কর্মী, শুভাকাঙ্ক্ষী এবং ভার্চ্যুয়ালি সংযুক্ত হয়ে দেশের সব স্তরের কর্মীদের সঙ্গে একযোগে শুভেচ্ছা বিনিময় করেন গ্রুপের চেয়ারম্যানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এছাড়া ত্রিশালস্থ মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেড ও গাজীপুরস্থ মাইওয়ান ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রি লিমিটেড এবং মিনিস্টার হিউম্যান কেয়ারের ফ্যাক্টরিসহ দেশব্যাপী সব শো-রুমে অত্যন্ত জাঁকজমকপূর্ণ পরিবেশে দিনব্যাপী প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।  

এ সময় গ্রুপের চেয়ারম্যান তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, দীর্ঘ পথ পেরিয়ে মিনিস্টার-মাইওয়ান গ্রুপ আজ ২১ বছরে। এ দেশের মানুষের আমাদের ব্র্যান্ডের প্রতি ভালোবাসা ও সমর্থন ছাড়া এত দীর্ঘ যাত্রা সম্ভব হতো না। দেশের মানুষের এ আস্থা ও ভালোবাসাকে পুঁজি করে আমরা আরও এগিয়ে যেতে চাই। মিনিস্টার গ্রুপের এ ২১ বছরের পথযাত্রায় পাশে থাকার জন্য সব কর্মকর্তা-কর্মচারী, ডিলার, গ্রাহক ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জ্ঞাপন করছি।

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, জুন ০৪, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।