ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বরিশালে আকিজ সিরামিক্সের আরেকটি নতুন দিগন্তের সূচনা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, জুন ৪, ২০২৩
বরিশালে আকিজ সিরামিক্সের আরেকটি নতুন দিগন্তের সূচনা

ঢাকা: বাংলাদেশের সিরামিক টাইলসের জগতে এক নম্বর ব্র্যান্ড আকিজ সিরামিক্সের আরও একটি এক্সক্লুসিভ শোরুমের উদ্বোধন করা হয়েছে দেশের অনন্য টাইলস মার্কেট বরিশালে।  

পরপর চারবার বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ও সুপার ব্র্যান্ড অ্যাওয়াড অর্জন করা দেশের সেরা সিরামিক টাইলস ব্র্যান্ড আকিজ সিরামিক্স ‘প্রমিজ অব পারফেকশন’ এর দৃঢ় প্রত্যয় নিয়ে বরাবরই ক্রেতাদের চাহিদা অনুযায়ী গুণে-মানে সেরা ও নিত্যনতুন টাইলস পণ্য বাজারে নিয়ে আসছে।

 
এবার ক্রেতাসাধারণের সুবিধার্থে গত বুধবার বরিশাল শহর এলাকায় আকিজ সিরামিক্সের বিজনেস অ্যাসোসিয়েট শোরুম ‘মেসার্স মুফরাদ আজিজ’ শোরুমটি উদ্বোধন করা হয়।  

উদ্বোধন করেন আকিজ বশির গ্রুপের অপারেশন্স ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম।  

এ সময় আরও উপস্থিত ছিলেন- আকিজ সিরামিক্সের ডিজিএম (সেলস) মোহাম্মদ আশরাফুল হক, হেড অব সেলস রোসা বিশ্বজিৎ পাল, ‘মেসার্স মুফরাদ আজিজ’র স্বত্বাধিকারী মুফরাদ আজিজসহ আকিজ সিরামিক্স ও বরিশাল এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিরা।    

অনন্য সাইজ ও অত্যাধুনিক সব ডিজাইনের টাইলস প্রোডাক্ট ডিসপ্লে দিয়ে সাজানো এ শোরুমগুলোতে গ্রাহকরা পাবেন সর্বোচ্চ সেবা। প্রশস্ত এ শোরুমগুলোতে ব্যবহার করা হয়েছে আধুনিক সব ফার্নিচার ও ডিসপ্লে টুল, যা সম্মানিত গ্রাহকদের দেবে অসাধারণ লাইভ এক্সপেরিয়েন্স।  

উল্লেখ্য, সারা বাংলাদেশে ১০০টিরও বেশি ‘স্টেট অব দ্য আর্ট’ লেভেলের নিজস্ব ও বিজনেস অ্যাসোসিয়েট শোরুম দিয়ে আকিজ সিরামিক্স নিশ্চিত করেছে সর্বোচ্চ মানের গ্রাহকসেবা। এর ফলে দেশের শহর, উপ-শহর, থানা পর্যায়সহ সব জায়গায় গ্রাহকদের হাতের নাগালে পাওয়া যাচ্ছে আকিজ সিরামিক্সের টাইলস পণ্য। সেই হিসেবে শোরুমের সংখ্যার দিক দিয়েও আকিজ সিরামিক্সই দেশের সবচেয়ে বড় টাইলস কোম্পানি ও ব্র্যান্ড। তারই ধারাবাহিকতায় বরিশালের এ শোরুমের উদ্বোধনের মাধ্যমে আকিজ সিরামিক্স আরও একধাপ এগিয়ে গেল।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, জুন ০৪, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।