ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

বিশ্বকাপ ক্রিকেটে রবির থিম সং ‘জানি বাংলাদেশ পারবে তুমিও’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
বিশ্বকাপ ক্রিকেটে রবির থিম সং ‘জানি বাংলাদেশ পারবে তুমিও’

ঢাকা: বাংলাদেশি ক্রিকেট ভক্তদের জন্য বিশ্বকাপের থিম সং ‘জানি বাংলাদেশ পারবে তুমিও’ প্রকাশ করেছে রবি আজিয়াটা লিমিটেড। উদ্যমী এই থিম সংটির মাধ্যমে প্রিয় টাইগারদের জন্য কোটি কোটি ভক্তের সীমাহীন ভালবাসা এবং শ্রদ্ধা প্রকাশ পেয়েছে।

 

রোববার (০১ অক্টোবর) গুলশানে রবি করপোরেট অফিসে এক সংবাদ সম্মেলনে এই থিম সংটি উন্মোচন করা হয়।

রবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাজীব শেঠি, চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমাদসহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তা, অর্থহীন ব্যান্ডের সদস্য এবং রবির ব্র্যান্ড অ্যাম্বাসেডর সিয়াম আহমেদ অনুষ্ঠানটি উপভোগ করেন।

ক্রিকেটের সবচেয়ে বড় উৎসব উদযাপনে নতুন মাত্রা যোগ করার পাশাপাশি এই গানটি টাইগারদের বিজয়ী চেতনাকে ভক্তদের মাঝে সঞ্চারিত করবে বলে রবি বিশ্বাস করে। এই বিশ্বাস সবাইকে ‘পারবে তুমিও’ চেতনায় উদ্বুদ্ধ হয়ে নিজ নিজ জীবনে ইতিবাচক পরিবর্তনের জন্য সচেষ্ট করবে।

জানি বাংলাদেশ পারবে তুমিও হলো জনপ্রিয় ব্যান্ড অর্থহীনের ২০০৮ সালের হিট গান ‘চাইতে পারো ২’ এর নতুন সংস্করণ।

ব্যান্ড অর্থহীনের প্রতিষ্ঠাতা ও দলনেতা ‘বেইজবাবা’ নামে পরিচিত সুমন বলেন, আমরা রবির সঙ্গে কাজ করতে পেরে আনন্দিত। আমরা কখনও ভাবিনি যে, গানটি ক্রিকেট খেলার সঙ্গে এত সুন্দরভাবে মানাবে। বাংলাদেশে এর আগে এমন কিছু ঘটেনি। আমি আশা করি, বাংলাদেশের ক্রিকেট-পাগল ভক্তরা গানটি পছন্দ করবে।

রবি আজিয়াটা লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমাদ গানটির বিষয়ে বলেন, লক্ষ্য অর্জনে আমাদের অসীম বিশ্বাসের প্রতীক এই থিম সং। এটি শুধু একটি গান নয়, আমাদের জাতীয় চেতনা ও সংকল্পের ঘোষণা।

থিম সং প্রসঙ্গে রবির সিইও রাজীব শেঠি বলেন, এই থিম সং শুধু ক্রিকেট নয়; প্রত্যেককে তাদের নিজের জীবনকে আরও উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। তাই এই থিম সংটি ব্র্যান্ড হিসেবে রবি সমাজে পারবে তুমিও মনোভাব বিস্তারের যে প্রচেষ্টা চালাচ্ছে তারই অন্যতম বহিঃপ্রকাশ।

ক্রিকেটের সঙ্গে রবির সম্পৃক্ততা অনেক আগে থেকেই। কোম্পানিটি বেশ কয়েক বছর ধরে (২০১৫-২০১৭) জাতীয় ক্রিকেট দলের স্পন্সর ছিল। এছাড়া রবির পৃষ্ঠপোষকতায় আয়োজিত ফাস্ট বোলার হান্ট প্রতিযোগিতার মাধ্যমে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ফাস্ট বোলার এবাদত হোসেন চৌধুরী উঠে এসেছেন।

মাই রবি অ্যাপ দেশের শীর্ষস্থানীয় স্পোর্টস ওটিটি প্ল্যাটফর্ম, র‌্যাবিটহোলের সঙ্গে অংশীদারিত্বে আইসিসি ক্রিকেট বিশ্বকাপের ম্যাচগুলি লাইভ-স্ট্রিম করবে। ক্রিকেট অনুরাগীরা সাবস্ক্রিপশনের ভিত্তিতে মাই রবি অ্যাপের মাধ্যমে পরিষেবাটি পেতে পারেন।  

গানটি গুনগুন টিউন হিসেবে মোবাইলে সেট করতে হলে গ্রাহকদের *২৮৪৬৬*৮০৭# ডায়াল করতে হবে। পাশাপাশি গানটি স্পটিফাই ও স্বাধীনেও শুনতে পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২৩
এমআইএইচ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।