ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

জেসিএক্স আবাসন মেলায় ক্রেতাদের ভিড়

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
জেসিএক্স আবাসন মেলায় ক্রেতাদের ভিড়

ঢাকা: জেসিএক্স ডেভেলপমেন্টস লিমিটেড আয়োজিত চার দিনব্যাপী জেসিএক্স প্রপার্টি এক্সপোতে ক্রেতা-দর্শনার্থীদের ব্যাপক সমাগম।

দেশের জনপ্রিয় সেলিব্রিটিদের পদচারণায় দিনভর মুখরিত প্রতিষ্ঠানটির কার্যালয়।

জনপ্রিয় অভিনেতা ফেরদৌস আহমেদ, অভিনেত্রী বিদ্যা সিনহা মীম বেলুন উড়িয়ে ও ফিতা কেটে এ আবাসন মেলার উদ্বোধন করেন।
 
বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় জাপান স্ট্রিটের ‘জেসিএক্স বিজনেস টাওয়ারে চার দিনব্যাপী এ আবাসন মেলা শুরু হয়। বৃহস্পতিবার শুরু হওয়া এ আবাসন মেলা আগামী রোববার পর্যন্ত চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা।

বাংলাদেশের দ্রত বর্ধনশীল রিয়েল এস্টেট কোম্পানি জেসিএক্স ডেভেলপমেন্টস লিমিটেডের মেলায় ফ্ল্যাট বুকিং দিলে পাওয়া যাবে ১০ লাখ টাকা পর্যন্ত মূল্য ছাড়। এছাড়াও ইন্টেরিয়র ডিজাইনে ৫০ শতাংশ ছাড়ের সঙ্গে থাকছে কমপ্লিমেন্টরি কিচেন কেবিনেট ও হোম মুভার সার্ভিস। মেলায় কোম্পানির সিইও, ব্র্যান্ড অ্যাম্বাসেডর, জমির মালিকসহ অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন।

আগত ক্রেতা দর্শনার্থীরা জেসিএক্স ডেভেলপমেন্টের চলমান ৩৬টি আবাসান প্রকল্পের ২০ লাখ ৮১ হাজার স্কয়ার ফুটের বেশি আয়াতনের স্পেস থেকে স্বপ্নের ফ্ল্যাট/অফিস বেছে নেওয়ার সুযোগ পাবেন।

এছাড়া বসুন্ধরা আবাসিক এলাকার ৯২ কাটা জমির ওপর আগামী ডিসেম্বরে শুরু হচ্ছে জেসিএক্স আরও গ্রান্ড রেসিডেন্স লাক্সারি কনডোমিনিয়াম। এ প্রকল্পের ৬০ শতাংশ জায়গা উন্মুক্ত থাকবে।  

এ বিষয়ে জেসিএক্স ডেভেলপমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইকবাল হোসেন চৌধুরী বলেন, আমরা জাপানিজ এবং দেশের সেরা প্রকৌশলীদের মাধ্যমে দৃষ্টি নন্দন ডিজাইন এবং সব মানসম্পন্ন আবাসনের নিশ্চয়তা দিচ্ছি। আমাদের সবগুলো প্রকল্প নির্ধারিত সময়ে মধ্যে গ্রাহককে হস্তান্তর করা হয়।

অভিনেতা ফেরদৌস আহমেদ বলেন, জেসিএক্স ডেভেলপমেন্টসর জন্মলগ্ন থেকেই আমার সম্পর্ক। সেই থেকে আছি। আমরা অনেক পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হই, কিন্তু কারো সঙ্গে সম্পর্কটা স্থায়ী হয় না। একমাত্র জেসিএক্স ডেভেলপমেন্টের সঙ্গে আমরা আছি। আজীবন আমাদের সম্পর্ক থাকবে। নির্মাণসামগ্রী এবং কমিটমেন্টের জায়গায় তারা শতভাগ বিশ্বস্ততার সঙ্গে কাজ করে। জেসিএক্স দারুণ দারুণ সব প্রজেক্ট বাস্তবায়ন করছে। আমার কানাডা প্রবাসী আত্মীয় আজ আসবেন জেসিএক্সে ফ্ল্যাট বুকিং দিতে।  

বিদ্যা সিনহা মীম বলেন, আমি নিজেই জেসিএক্সের বাসায় বাস করছি। আমার আত্মীয় স্বজন এবং পরিচিতরাও জেসিএক্স থেকে ফ্ল্যাট কিনেছেন। একটা কথা সব সময় সবাই বলে, ডেভেলপাররা নির্ধারিত সময়ে ফ্ল্যাট হস্তান্তর করে না। জেসিএক্স দুই বছরের মধ্যেই ফ্ল্যাট বুঝিয়ে দিয়েছে আমাকে। আমি সারপ্রাইজ। ধারণাও করতে পারিনি।

প্রসঙ্গত, জাপানের বিখ্যাত রিয়েল এস্টেট কোম্পানি CREED গ্রুপের সঙ্গে যৌথ মালিকানায় দেশের অন্যতম রিয়েল এস্টেট কোম্পানি জেসিএক্স ডেভেলপমেন্টস লিমিটেড। বসুন্ধরা আবাসিক এলাকায় জেসিএক্স অনেকগুলো বাণিজ্যিক এবং আবাসিক প্রকল্প নির্মাণ করেছে।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।