ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বিশ্বকাপের আনন্দ বাড়িয়ে দেবে মিনিস্টার টেলিভিশন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
বিশ্বকাপের আনন্দ বাড়িয়ে দেবে মিনিস্টার টেলিভিশন

ঢাকা: চলছে ক্রিকেট বিশ্বকাপের ১৩তম আসর। প্রতি চার বছর পর পর অনুষ্ঠিত হওয়া এ টুর্নামেন্টের প্রতিটি ম্যাচই বিশ্বের কোটি কোটি মানুষ দেখে।

এবারের বিশ্বকাপ আসর বসেছে প্রতিবেশী দেশ ভারতে। তার মধ্যে প্রথম ম্যাচেই বাংলাদেশের বিজয়, যার কারণে বাংলাদেশি দর্শকদের উন্মাদনা অনেক বেশি। টিম টাইগারকে সাপোর্ট দিতে অনেকে উপস্থিত হচ্ছেন ভারতে আর যারা মাঠে থাকার সুযোগ পাচ্ছেন না তারা চোখ রাখছেন টেলিভিশনের পর্দায়। তাই এ সময়টাতে টেলিভিশনের চাহিদা বেড়ে গেছে বহুগুণে।

অতীতের যেকোনো বারের তুলনায় এবার বাংলাদেশ ক্রিকেট দল বিশ্বকাপের অন্যতম ফেভারিট।  টাইগারদের এবারের লক্ষ্য বিশ্বকাপ জয় করা। ঠিক যেমন  ‘লক্ষ্য এবার বিশ্ব জয়’ এ স্লোগানকে ধারণ করে মিনিস্টার গ্রুপের বর্তমানে দেশীয় বাজার চাহিদা পূরণ করে এখন বিদেশে রপ্তানির পরিকল্পনা নিয়ে এগোচ্ছে। বাংলাদেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ডগুলোর মধ্যে অন্যতম মিনিস্টার-মাইওয়ান। বিশ্বকাপ উপলক্ষে টেলিভিশন ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে দেশের জনপ্রিয় ব্র্যান্ড মিনিস্টার-মাইওয়ান সারাদেশে টেলিভিশনের ওপর দিচ্ছে আকর্ষণীয় সব অফার। মিনিস্টারের এলইডি টিভিতে দেওয়া হচ্ছে ৩০ শতাংশ মূল্যছাড়, সঙ্গে থাকছে বাংলাদেশ জাতীয় দলের জার্সি একদম ফ্রি। অফারটি শুরু হয়েছে ১ অক্টোবর থেকে, যা চলবে বছরের শেষ পর্যন্ত। সারাদেশে বিস্তৃত মিনিস্টারের যেকোনো শো-রুমেই গ্রাহকরা এ অফারটি উপভোগ করতে পারবেন।

ক্রিকেট খেলা দেখার আনন্দ বহুগুণ বেড়ে যায় যখন সবাই মিলে বড় স্ক্রিনে খেলা দেখার সুযোগ হয়। আর মিনিস্টার গ্রাহকদের এ সুযোগ দিতে নিয়ে এসেছে অত্যাধুনিক ফিচার সমৃদ্ধ ৫০ ইঞ্চির ভয়েস কন্ট্রোল স্মার্ট এলইডি টিভি, যা পাওয়া যাচ্ছে অবিশ্বাস্য মূল্যে। মাত্র ৩৯ হাজার ৯০০ টাকায় গ্রাহকরা পাবেন খেলার মাঠে বসে উপভোগ করার মতোই অভিজ্ঞতা; একদম স্পষ্ট শব্দ ও ঝকঝকে ছবি।  

এছাড়া ৫৫ ও ৫৮ ইঞ্চির ভয়েস কন্ট্রোল টেলিভিশনও পাওয়া যাচ্ছে অর্ধেক দামে।

স্মার্ট টেলিভিশনে ইন্টারনেট সংযোগ করার মাধ্যমে ব্যবহারকারীরা ওয়েব ব্রাউজিং, অনলাইন কন্টেন্ট স্ট্রিমিং ও ডিজিটাল অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন। যেমন ভিডিও স্ট্রিমিং অ্যাপ্লিকেশন (Netflix, Amazon Prime, YouTube), সোশ্যাল মিডিয়া, গেমিং ইত্যাদি। এছাড়া এ টিভিতে ইউটিউব, বিভিন্ন অ্যাপ আগেই ইন্সটল করা থাকে। কিছু স্মার্ট টেলিভিশন ভয়েস রিকোগনিশন সহযোগিতা প্রদান করে, যাতে ব্যবহারকারীরা ভয়েস কমান্ড দিয়ে টেলিভিশন চালাতে পারে। এছাড়া মিনিস্টার টেলিভিশনে রয়েছে স্ক্রিন মিররিং ও শেয়ারিং সুবিধা।  ব্যবহারকারীরা তাদের স্মার্টফোন, কম্পিউটার বা অন্যান্য ডিভাইসের স্ক্রিন মিররিং করতে খুব সহজেই স্মার্ট টেলিভিশন ব্যবহার করতে পারে।  স্মার্ট টিভি ১৫ হাজার ওয়াট পর্যন্ত নিজেকে সুরক্ষা করতে পারে। এছাড়া বৈদ্যুতিক শর্টসার্কিট, ভোল্টেজ আপ-ডাউন ইত্যাদি কারণে স্মার্ট টিভির ক্ষতি হয় না। বজ্র প্রতিরক্ষামূলক হওয়ার কারণে বৃষ্টির সময়ও নিশ্চিন্তে ব্যবহার করা যায় মিনিস্টার স্মার্ট টেলিভিশন।

নতুন অফারের বিষয়ে মিনিস্টারের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, গত ৫ অক্টোবর শুরু হয়েছে বিশ্বকাপ ক্রিকেটের আসর আর বাংলাদেশিদের মধ্যে শুরু হয়েছে ক্রিকেট নিয়ে নানা উন্মাদনা। এসব কারণে আমরা এবার এতসব অফার নিয়ে এসেছি। গ্রাহকের সন্তুষ্টিই আমাদের অর্জন।  ব্যবসায়ের পাশাপাশি আমরা পণ্যের মাধ্যমে মানুষের সেবা প্রদান করতেই নিরলস কাজ করে যাচ্ছি। আশা করছি, এবারের বিশ্বকাপ মিনিস্টারের টেলিভিশনেই উপভোগ করবে ক্রিকেটপ্রেমীরা।  

সবশেষে মিনিস্টার গ্রুপের পক্ষ থেকে বাংলাদেশ ক্রিকেট দলকে শুভকামনা জানান মিনিস্টারের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া।

প্রসঙ্গত, মিনিস্টার টেলিভিশন কিনে গ্রাহকরা খুব সহজেই বিক্রয়োত্তর সেবা পেয়ে থাকেন। দেশব্যাপী যেকোনো মিনিস্টার শো-রুমেই পাওয়া যাবে এ সেবা।  এছাড়া মাত্র ৫০ টাকা দৈনিক কিস্তিতেও কিনতে পারেন মিনিস্টারের যেকোনো টিভি।

সর্বশেষ সব অফারের তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে  https://ministerbd.com/হটলাইন: 09606 700 700/০৯৬০৬ ৭০০ ৭০০।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।