ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ভোক্তাদের জন্য ‘ক্লেমন লাখপতি কুল অফার’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
ভোক্তাদের জন্য ‘ক্লেমন লাখপতি কুল অফার’

ঢাকা: দেশের ক্লিয়ার ড্রিংকে অন্যতম জনপ্রিয় কোমল পানীয় ব্র্যান্ড ক্লেমন তার ভোক্তাদের জন্য নিয়ে এসেছে নতুন আয়োজন ‘ক্লেমন লাখপতি কুল অফার’।

প্রতিদিন ক্লেমনের ফেসবুক পেজে ঘোষণাকৃত পৃথক চারটি ক্যাপের নাম্বার মিলিয়ে ভোক্তারা জিতে নিচ্ছেন এক লাখ টাকা।

ইতোমধ্যে পাঁচজন ভাগ্যবান বিজয়ী এক লাখ টাকা করে জিতেছেন।

ঘোষণাকৃত নাম্বারগুলো সঠিকভাবে মেলানোর পর অংশগ্রহণকারীকে www.clemonlakhpoti.com এ লগ ইন করে তার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার দিতে হবে এবং প্রতিটি ক্যাপের ভেতরের দিকের ছবি আপলোড করতে হবে।

যারা সফলভাবে নির্দিষ্ট ওই নাম্বারগুলো মেলাতে পারবে, প্রতিদিন তাদের মধ্যে থেকে একজনকে বিজয়ী ঘোষণা করা হবে। প্রতিদিনই একজন ভাগ্যবান বিজয়ী পাচ্ছেন এক লাখ টাকা।

বিজয়ীদের নাম ক্লেমন এর ফেসবুক পেজে (www.facebook.com/clemoncleardrink) প্রকাশ করা হচ্ছে এবং ক্যাম্পেইন চলাকালীন বিজয়ীদের মধ্যে পুরস্কার হস্তান্তর করা হচ্ছে। এ ক্যাম্পেইনটি চলবে ৭ নভেম্বর পর্যন্ত।

ক্যাম্পেইন সম্পর্কে আয়োজক প্রতিষ্ঠান আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড এর হেড অব মার্কেটিং মো. মাইদুল ইসলাম বলেন, দেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড ক্লেমন সব সময়ই তার ভোক্তাদের নতুন নতুন অভিজ্ঞতা দিতে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় এ বছর আমরা নিয়ে এসেছি ‘ক্লেমন লাখপতি কুল অফার’। ক্যাম্পেইনটি ভোক্তাদের মধ্যে ইতোমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। ভোক্তাদের জন্য আমাদের এ ধরনের প্রচেষ্টা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।