ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

জাতীয় ফার্নিচার মেলায় উডকোটিং পণ্যসম্ভার নিয়ে বার্জার

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
জাতীয় ফার্নিচার মেলায় উডকোটিং পণ্যসম্ভার নিয়ে বার্জার

ঢাকা: রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) ১৮তম জাতীয় ফার্নিচার মেলায় অংশগ্রহণ করছে দেশের শীর্ষস্থানীয় পেইন্ট ব্র্যান্ড বার্জার পেইন্টস।  

বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতির আয়োজনে ১৭ অক্টোবর পাঁচ দিনব্যাপী এ মেলার উদ্বোধন করা হয়।

 মেলায় কাঠের আসবাবপত্রের জন্যে সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি রংয়ের সমাহার নিয়ে হাজির রয়েছে বার্জার পেইন্টস।

ক্রেতাসাধারণের জন্য এ মেলা চলবে আগামী ২১ অক্টোবর প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। মেলা উপলক্ষে বার্জার পেইন্টসের ফার্নিকেয়ার সার্ভিসের সুপারভিশন চার্জের ওপর ৫০ শতাংশ ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন মেলায় আগত সবাই।

মেলায় বার্জার পেইন্টসের স্টল থেকে অথবা ফেসবুক পেজের মাধ্যমে অফারটি নিতে পারবেন।  

প্রসঙ্গত, বার্জার ফার্নিকেয়ার সার্ভিসের আওতায় কাঠের বা বোর্ডের তৈরি ফার্নিচারের পেইন্টিং/রিপেইন্টিং সার্ভিস দিয়ে থাকে। ফার্নিকেয়ার সার্ভিসের মাধ্যমে বাড়ির পুরোনো আসবাব হয়ে যায় নতুনের মতো, আর এ রং এমনিতে পানি প্রতিরোধী, টেকসই, আর দৈনন্দিন ব্যবহারের দাগ পড়ার ঝুঁকিমুক্ত। আর কল্পনার সব রং মিলিয়ে নিতে বার্জার দিচ্ছে ৭০টিরও বেশি শেড থেকে পছন্দেরটি বেছে নেওয়ার সুবিধা, ম্যাট বা গ্লসি যেকোন ফিনিশে।

বেশ কয়েক বছর ধরেই বার্জার পেইন্টস তাদের ইনোভা ব্র্যান্ডের উডকোটিং পর্ণ্যের মাধ্যমে কাঠের বা বোর্ডের সবরকম আসবাবের রংয়ের সল্যুশন দিয়ে আসছে।

বাসাবাড়ির কাজের পাশাপাশি অনেক ফার্নিচার প্রস্তুতকারী ফ্যাক্টরিতেও যাচ্ছে এ রং। সময়ের সঙ্গে বদলেছে বাসাবাড়ির ফার্নিচারের ক্ষেত্রে ভোক্তাদের রুচি, আর তাই
নিত্যনতুন চাহিদার কথা বিবেচনা করে বার্জার পেইন্টস খুব শিগগিরই বাজারে আনবে তাদের নতুন কিছু পণ্য।

ভোক্তারা মেলায় এসে বার্জার পেইন্টসের স্টল থেকে ডিসকাউন্টের পাশাপাশি কাঠ বা বোর্ডের ওপর প্রয়োগ করা যায় এমন উডকোটিং পণ্যগুলো সম্পর্কে বিস্তারিত জানতে এবং সঠিক ব্যবহারবিধি জেনে সর্বোচ্চ ফলাফল নিশ্চিত করার পরামর্শ পাচ্ছেন।  

মেলায় দর্শনার্থীদের জন্য কোনো ধরনের প্রবেশ মূল্য নেই।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।