ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

জেসিআই ঢাকা ইন্ডিপেন্ডেন্টের পঞ্চম সাধারণ সদস্য মিটিং অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
জেসিআই ঢাকা ইন্ডিপেন্ডেন্টের পঞ্চম সাধারণ সদস্য মিটিং অনুষ্ঠিত

ঢাকা: জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনালের একটি স্থানীয় সংগঠন জেসিআই ঢাকা ইন্ডিপেন্ডেন্ট এ বছরের শেষ সাধারণ সদস্য মিটিং ও জেনারেল অ্যাসেম্বলি সম্পন্ন করেছে।  

গত ২৭ অক্টোবর রাজধানীর বনানীতে অনুষ্ঠিত এ আয়োজনে ২০২৪ সালের জন্য স্থানীয় সংগঠনটির নতুন কমিটি ঘোষণা করা হয়।

সংগঠনটির বর্তমান সভাপতি মুকুল আলমের নেতৃত্বে অনুষ্ঠিত সাধারণ সদস্য মিটিংয়ে নির্বাহী সহ-সভাপতি মারিলিন আহমেদ এ বছরের প্রজেক্টগুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন এবং সহ-সভাপতি এস এম ওয়ালিউল্লাহ হোসেন ট্রেজারি রিপোর্ট উপস্থাপন করেন। এরপর নির্বাহী এবং সাধারণ সদস্যদের মধ্যে সার্টিফিকেট ও ক্রেস্ট বিতরণের মাধ্যমে জিএমএমের সমাপ্তি টানা হয়।

এরপর অনুষ্ঠিত জেনারেল অ্যাসেম্বলিতে সাবেক স্থানীয় সভাপতি আশফাক রহমানের নেতৃত্বে এবং সংগঠনের মেন্টর আরিজ আফসার খানসহ অন্যান্য জেসিআই বাংলাদেশ অফিসিয়ালদের উপস্থিতিতে ২০২৪ সালের নির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।  

এ নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে এস এম ওয়ালিউল্লাহ হোসেন ২০২৪ সালের জন্য জেসিআই ঢাকা ইন্ডিপেন্ডেন্টের সভাপতি হিসেবে নির্বাচিত হন। এরপর একইভাবে নির্বাহী সহ-সভাপতি হিসেবে রাফায়েল মুরসালিন এবং সহ-সভাপতি হিসেবে শাকিলা ইয়াসমিনকে নির্বাচন করে জেসিআই ঢাকা ইন্ডিপেন্ডেন্টের সদস্যরা।  

নতুন নির্বাহী কমিটি বর্তমান সভাপতি ও ২০২৪ কমিটির আইপিএলপি মুকুল আলমের নেতৃত্বে শপথ গ্রহণ করেন।  

এরপর ২০২৪ কমিটিতে মুহসীনা খান সাধারণ সম্পাদক, আব্দুন নুর সাধারণ আইনি পরামর্শক, মেজবাহ রহমান সেহান কোষাধ্যক্ষ, নাভিদ কবির প্রশিক্ষণ কমিশনার এবং চৌধুরী তানভীর আহমেদ, শাকের ইমরান, সালাহউদ্দীন কাদের ও সাদী উদ্দীন আহমেদ পদে ঘোষিত হন।

জিএমএম ও জিএ-তে উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশের সভাপতি জিয়াউল হক, সহ-সভাপতি ও জেসিআই ঢাকা ইন্ডিপেন্ডেন্টের প্রতিষ্ঠাতা সভাপতি তাসনুভা আহমেদ, জেসিআই বাংলাদেশের সহ-সভাপতি ও জেসিআই ঢাকা ইন্ডিপেন্ডেন্টের মেন্টর আরিজ আফসার খান, জেসিআই বাংলাদেশের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী এবং জেসিআই বাংলাদেশের অন্যান্য কর্মকর্তারা।

জেসিআই ১৮ থেকে ৪০ বছর বয়সী তরুণ পেশাজীবী ও নেতৃত্ব স্থানীয়দের নিয়ে গঠিত একটি আন্তর্জাতিক সংগঠন। মার্কিন যুক্তরাষ্ট্রের মিসৌরি অঙ্গরাজ্যের সেইন্ট লুইসে এর সদর দপ্তর অবস্থিত। বর্তমানে ৪০টি স্থানীয় সংগঠন ও প্রায় চার হাজার সদস্য নিয়ে জেসিআই বাংলাদেশ জাতীয় পর্যায়ে সমাজ ও সম্প্রদায়ের সেবায় কাজ করে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।